GuidePedia

0
সম্প্রতি কলকাতার একটি বিশ্ববিদ্যালয়ের প্রথম ফেস্ট 'ক্যালিস্টা-২০১৪'-এর উদ্বোধনী অনুষ্ঠানে স্বস্তিকা 'টেক ওয়ান' সিনেমার প্রচারণা চালাতে গিয়েছিলেন। এ সময় সিনেমাতে বিবসনা দৃশ্য নিয়ে শিক্ষার্থীদের বিভিন্ন ধরনের প্রশ্নের সম্মুখীন হন তিনি। তবে কোনো আড়ষ্টতা না রেখে স্বস্তিকা একে একে তাদের প্রশ্নের জবাব দেন।

এ প্রসঙ্গে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে তিনি বলেন, "এটি একটি বিশেষ ধরনের সিনেমা। তাই গল্পের প্রয়োজনে আমাকে অন্তরঙ্গ দৃশ্যে কাজ করতে হয়েছে। এ নিয়ে আমি কোনো বিতর্কের পরোয়া করি না।"

উল্লেখ্য, মৈনাক ভৌমিক পরিচালিত এ সিনেমাতে স্বস্তিকা প্রায় বিবসনা হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন। এতে জৈনক মডেলের সঙ্গে স্বস্তিকার একাধিক আবেগঘন দৃশ্য রয়েছে। তবে সেন্সরে কর্তনের ভয়ে সিনেমাতে স্বস্তিকার বিবসনা দৃশ্যগুলো কিছুটা অস্পষ্ট করে দেয়া হয়েছে। কিন্তু বাইরের চলচ্চিত্র উৎসবগুলোতে সিনেমাটির দৃশ্যগুলো স্বাভাবিক রেখেই পাঠানো হয়েছে।

টালিগঞ্জের এই জনপ্রিয় অভিনেত্রীর টেক ওয়ান' সিনেমার অন্তরঙ্গ দৃশ্য নিয়ে ভারতজুড়ে তোলপাড় শুরু হয়েছে। এ নিয়ে একের পর এক তীর্যক প্রশ্নবাণে জর্জরিত হচ্ছেন তিনি। তবে এত কড়া সমালোচনা সত্ত্বেও স্বস্তিকা হাসিমুখেই এ সিনেমার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top