GuidePedia

1
জনপ্রিয় অভিনেত্রী কুসুম সিকদার দু’দিন বাদেই হতে যাচ্ছেন কলকাতার সুপারস্টার প্রসেনজিতের বউ। তারই অপেক্ষায় এখন তিনি বাংলাদেশ ছেড়ে অবস্থান করছেন কলকাতায়।

কথাটি শুনে যে কেউ আকাশ থেকে পড়তে পারেন। আসলেই কি তাই? প্রিয় পাঠক, এটা কুসুম সিকদার কিংবা প্রসেনজিতের বাস্তব জীবনের ঘটনা নয়। কলকাতার নির্মাতা গৌতম ঘোষের নতুন ছবি ‘শঙ্খচিল’-এ স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন প্রসেনজিত ও কুসুম সিকদার।

আগামী ৩রা মার্চ থেকে কলকাতায় ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে। এরপর টাকির ইছামতির ধারে এবং পরবর্তী শুটিং বাংলাদেশের বিভিন্ন স্থানে হবে বলে জানা গেছে। গত জানুয়ারিতে ছবিটিতে অভিনয়ের ব্যাপারে সিদ্ধান্ত চূড়ান্ত হলে কুসুম সিকদার জানিয়েছিলেন, কলকাতায় এটা আমার প্রথম ছবি।

এতে জনপ্রিয় অভিনেতা প্রসেনজিতের বিপরীতে অভিনয় করতে যাচ্ছি। বিষয়টি ভেবে খুবই ভাল লাগছে। আশা করছি সবার ভাল লাগবে। সীমান্ত এলাকার সমসাময়িক নানা ট্র্যাজিডি নিয়ে ছবিটি নির্মাণ হচ্ছে। এতে কুসুম সিকদার ও প্রসেনজিৎ ছাড়া আরও অভিনয় করছেন কলকাতার উষষী চক্রবর্তী, দীপঙ্কর দে প্রমুখ।

উল্লেখ্য, ছবির শুটিংয়ে অংশ নেয়ার জন্য ফেব্রুয়ারির মাঝামাঝিতে কলকাতায় যাওয়ার কথা থাকলেও ব্যক্তিগত ব্যস্ততার কারণে একটু দেরি করেই সেখানে গেলেন কুসুম সিকাদার। এটি তার ক্যারিয়ারের তৃতীয় ছবি। এর আগে ‘গহীনে শব্দ’ ও ‘লালটিপ’ ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন এ অভিনেত্রী।

প্রসেনদিতের একটি ভিডিও দেখুন…

কুসুম শিকদারের একটি হট ভিডিও দেখুন…

একটি মন্তব্য পোস্ট করুন

  1. আমি Bristy।আমি টা্কার বিনিময় সেক্স করি আমার নম্বর. 01789929305..ইমু ১০০০ ফোন ৫০০. সরাসরি ২০০০ টাকা.আগে বিকাশ করতে হবে।কেও কল দিয়ে জালাবেন না আগে বিকাশ করে তার পর কল দিবেন।01789929305আমি Bristy।আমি টা্কার বিনিময় সেক্স করি আমার নম্বর. 01789929305..ইমু ১০০০ ফোন ৫০০. সরাসরি ২০০০ টাকা.আগে বিকাশ করতে হবে।কেও কল দিয়ে জালাবেন না আগে বিকাশ করে তার পর কল দিবেন।01789929305আমি Bristy।আমি টা্কার বিনিময় সেক্স করি আমার নম্বর. 01789929305..ইমু ১০০০ ফোন ৫০০. সরাসরি ২০০০ টাকা.আগে বিকাশ করতে হবে।কেও কল দিয়ে জালাবেন না আগে বিকাশ করে তার পর কল দিবেন।01789929305

    উত্তরমুছুন

 
Top