GuidePedia

0

বিনোদন : প্রথমবারের মতো ঢাকাই সিনেমাতে চুক্তিবদ্ধ হলেন টালিউডের নায়ক জিৎ। রাজু আহমেদ পরিচালিত ‘উপমা’ সিনেমাতে দেখা যাবে তাকে। 
এ খবর জানিয়েছেন রাজু আহমেদ। 

তিনি জানান, সিনেমায় আরো থাকছেন মৌসুমি ও ওমর সানি। তিন তারকার সঙ্গে চুক্তি সম্পাদনের পর এখন জিৎ এর অভিনয় নিশ্চিত হবার পর চিত্রনাট্য খানিকটা ‘আপডেট’ করবেন বলে জানিয়েছেন রাজু। তবে কে কোন চরিত্রে অভিনয় করবেন সে বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি তিনি। 

রাজু জানান, চলতি বছর অগাস্ট থেকে শুরু হবে এ সিনেমার শুটিং। বাংলাদেশের বিভিন্ন লোকেশন ছাড়াও দুবাই ও লন্ডনেও শুটিং হবে। জিৎ শুটিং করবেন দুবাই এবং লন্ডনে। 

‘উপমা’ সিনেমাটি ফাস্টার এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হচ্ছে বলে জানান রাজু। পরিচালক হিসেবে এটি তার তৃতীয় সিনেমা। 

মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করা জিৎ এর অভিনয় জীবন শুরু টিভি সিরিয়ালের মাধ্যমে। পরে বলিউডের নায়ক হবার নেশায় স্থায়ী হন মুম্বাইয়ে। প্রথম সিনেমা ‘চান্দ’ ফ্লপের খাতায় নামলেখায়। তারপর বাঙালি পরিচালক হরনাথ চক্রবর্তীর সঙ্গে পরিচয় হবার পর হরনাথ জিৎকে নিয়ে নির্মাণ করলেন ‘সাথী’। প্রিয়াংকা ত্রিবেদীর বিপরীতে সিনেমাটি মুক্তি পায় ২০০২ সালে। 

২০০৩ সালে তিনি জুটি বাঁধেন অভিনেত্রী কোয়েল মল্লিক ও শ্রাবন্তীর সঙ্গে। কোয়েলের সঙ্গে জিৎ এর প্রথম সিনেমা ‘নাটের গুরু’। এছাড়াও ‘বন্ধন’, ‘যুদ্ধ’, ‘শুভদৃষ্টি’, ‘ঘাতক’, ‘১০০% লাভ’সহ ১০টি সিনেমাতে অভিনয় করেছেন। শ্রাবন্তীর সঙ্গে প্রথম সিনেমা ‘চ্যাম্পিয়ন’। আরও অভিনয় করেছেন ‘ওয়ান্টেড’, জোশ’, ‘ফাইটার’ ও ‘দিওয়ানা’ সিনেমাতে। সবশেষ ‘বস’ সিনেমায় প্রথমবারের মতো অভিনয় করেছেন শুভশ্রী গাক্সগুলির সঙ্গে। চলতি বছর জিৎ অভিনয় করবেন ‘বচ্চন’, ‘গেইম’ এবং ‘রয়েল বেঙ্গল টাইগার’ সিনেমাতে।’বচ্চন’ সিনেমাতে তার বিপরীতে অভিনয় করবেন ঐন্দ্রিতা রায় ও পায়েল সরকার। 

এদিকে মৌসুমী এবং ওমর সানি আবারও জুটি বেঁধে ফিরছেন চলচ্চিত্রে। এই জুটির পলিটিক্যাল থ্রিলার মুভি ‘লিডার’ সিনেমার শুটিং শেষ পর্যায়ে। সিনেমাটি পরিচালনা করছেন দিলশাদুল হক শিমূল। এছাড়া মৌসুমী অভিনয় করছেন মোস্তফা কামাল রাজের ‘তারকাঁটা’ সিনেমাতে। 

পরিচালক রাজু এখন ‘অসম প্রেম’ নামে একটি সিনেমা নির্মাণ করছেন। ষাটোর্ধ্ব এক বৃদ্ধের সঙ্গে এক তরুণীর অসম প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। 

সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করছেন রাজ্জাক ও বাপ্পারাজ। তাদের সঙ্গে অভিনয় করছেন ইমন, নবাগত অরিন ও মারিয়া চৌধুরী। 

রাজুর প্রথম সিনেমা ‘ভুল’ মুক্তি পায় ২০১২ সালে। এ সিনেমার মাধ্যমেই চলচ্চিত্রে আসেন ঢালিউডের অন্যতম ব্যস্ত নায়িকা আঁচল। 

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top