GuidePedia

1


 বাবার হাতেই ধর্ষিতা নাবালিকা৷ উত্তরাঞ্চলের হল্দওয়ানি জেলার বনভুলপুরা এলাকার ঘটনা৷ পুলিশের কড়া জিজ্ঞাসাবাদ চালাকালীন সত্যি কথা স্বীকার করতে বাধ্য হলেন ওই ব্যক্তি৷ ওই ব্যক্তি জানিয়েছে নেশার ঘোরে নিদজের মেয়েকে ধর্ষণ করেছে সে৷ যদিও এরআগে ওই ব্যক্তি নিজের বন্ধুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিল৷ পুলিশ অভিযুক্ত ববার সঙ্গে তার বন্ধুকেও হেফাজতে নিয়েছে৷


ওই ব্যক্তির বন্ধু জানিয়েছেন, ঘটনার দিন রাতে মদ খাওয়ার পর সে বাড়ি চলে গিয়েছিল৷ কিন্তু তার বয়ানে সন্দেহ প্রকাশ করেছ পুলিশ৷ অন্যদিকে ঘটনার কথা প্রকাশ্যে আসতেই অভিযুক্ত ব্যক্তির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন তার স্ত্রী৷ বরেলি রোড এলাকায় শনিবার রাতে দুই বছরের শিশুকন্যাকে ধর্ষণের ঘটনা ঘটে৷ ঘটনার পর থেকেও অভিযুক্ত বাবা পলাতক ছিল৷ পুলিশ গভীর রাতে তল্লাশি চালিয়ে অভিযুক্ত বাবা ও তার বন্ধুকে গ্রেফতার করে৷ পুলিশি জিজ্ঞাসাবাদে অভিযুক্ত বাবা তার অপরাধ স্বীকার করে৷

অভিযুক্ত জানিয়েছে, শনিবার রাতে সে তার বন্ধুর সঙ্গে মদ্যপান করে৷ এরই মাঝে তার বন্ধু তার মেয়েকে ধর্ষণ করে৷ যদিও পুলিশ কড়া জিজ্ঞাসাবাদ শুরু করলে সে জানায়, ঘটনার দিন সন্ধ্যায় তার স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হয়৷ ফলে তার স্ত্রী বাপের বাড়ি চলে যায়৷ এই কারণেই সে বন্ধুর সঙ্গে বসে মদ্যপান করে৷ এরপরেই সে তার মেয়েকে ধর্ষণ করে৷

অভিযুক্ত মূল রূপে বরেলির বাসিন্দা৷ কিন্তু বিগত সাত বছর ধরে সে হল্দওয়ানি এলাকার থেকে দাম্পার চালাত৷ তার দুই পুত্র সন্তানের পর কন্যা সন্তানের জন্ম হয়৷ অন্যদিকে অভিযুক্ত ব্যক্তির বন্ধু জানিয়েছে, সে মদ খাওয়ার পর বাড়ি চলে গিয়েছিল৷ সে তার বন্ধুর মেয়েক ধর্ষণ করেনি৷

পুলিশ সূত্রে খবর, নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বাবার বিরুদ্ধে বিভন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে৷ এছাড়াও শিশুকন্যার মেডিকেল টেস্ট করানোর পর আপাতত রিপোর্টের অপেক্ষা করছে পুলিশ৷

একটি মন্তব্য পোস্ট করুন

  1. আমি Bristy।আমি টা্কার বিনিময় সেক্স করি আমার নম্বর. 01789929305..ইমু ১০০০ ফোন ৫০০. সরাসরি ২০০০ টাকা.আগে বিকাশ করতে হবে।কেও কল দিয়ে জালাবেন না আগে বিকাশ করে তার পর কল দিবেন।01789929305আমি Bristy।আমি টা্কার বিনিময় সেক্স করি আমার নম্বর. 01789929305..ইমু ১০০০ ফোন ৫০০. সরাসরি ২০০০ টাকা.আগে বিকাশ করতে হবে।কেও কল দিয়ে জালাবেন না আগে বিকাশ করে তার পর কল দিবেন।01789929305আমি Bristy।আমি টা্কার বিনিময় সেক্স করি আমার নম্বর. 01789929305..ইমু ১০০০ ফোন ৫০০. সরাসরি ২০০০ টাকা.আগে বিকাশ করতে হবে।কেও কল দিয়ে জালাবেন না আগে বিকাশ করে তার পর কল দিবেন।01789929305

    উত্তরমুছুন

 
Top