GuidePedia

0

দুর্লভ প্রেম বিনোদন ডেস্ক : বাবা-মায়ের কাছ থেকে আলাদা হয়ে যাচ্ছেন রণবীর কাপুর। খুব শীগগিরই কাপুর পরিবারের কৃষ্ণা রাজের পালি হিল ছেড়ে দিচ্ছেন এ তারকা। যেখানে রনবীরের জন্ম এবং বেড়ে ওঠা সেই বাড়িটি ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে রণবীন। আর এর কারণ হচ্ছে প্রেমিকা ক্যাটরিনা ক্যাইফ।
রণবীরের ঘনিষ্ঠ সুত্র অনুযায়ী, বান্দ্রা এবং জুহু এলাকার যে কোনো একটি এলাকায় নিজের ফ্ল্যাটটি বেছে নিবেন এ তারকা। এবং এ নিয়ে ইতোমধ্যেই এজেন্টের সাথে কথাবার্তায় ব্যস্ত রণবীর কাপুর। 
বাবা-মা থেকে দূরে স্বাধীনভাবে জীবন-যাপনের জন্যই নাকি তিনি একা থাকার সিদ্ধান্ত নিয়েছে। আর ধারণা করা হচ্ছে বাবা-মার সামনে প্রেমিকা ক্যাটরিনাকে নিয়ে অস্বস্তিতে পড়ে যান রণবীর। একে বাবা ঋষি কাপুরের একদম পছন্দ নয় ক্যাটরিনা এভাবে যখন তখন বাড়িতে চলে আসা, অন্য দিকে রণবীরের বর্তমান কার্যকলাপেও বেশ অসন্তুষ্ট ঋষি। মা প্রশ্রয় দিলেও রণবীর নিজের জন্য এমন ফ্ল্যাট খুঁজছেন যেখানে তার বাবা-মার উপস্থিতি থাকবে না। 
এদিকে রণবীর-ক্যাটরিনার প্রেম নিয়ে মুখরোচক সব খবরে বরাবরই বিরক্ত ঋষি কাপুর। আর তাই কাপুর ম্যানসনে ক্যাটরিনার ঘনঘন যাতায়াতকে ভালো ভাবে নেননি তিনি। শুধু তাই নয় পরবর্তীতে ক্যাটরিনাকে কাপুর ম্যানসনে আসতে মানাও করে দেন রণবীরের। এসব থেকেই শুরু হয় বাবা- মার সাথে রণবীরের দূরত্ব। 

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top