GuidePedia

0

তেলাপোকাঃ হা হা হা... এইমাত্র এক মাইয়্যার ঘাড়ে উড়াল দিয়া বসছিলাম... কি জোরে এক চিল্লান দিলো রে... উফফ... আরেকটু
জোরে চিল্লান দিলে আমি হার্ট এটাক করতাম... feeling- বাম কানে শুনতে পাচ্ছি না...

বিড়ালঃ আজ মনটা ভীষণ খারাপ... কখনও ভাবিনি আমাকে কোনদিন এমন প্রশ্নের মুখোমুখি হতে হবে। আজ আমার ৪ নাম্বার
বাচ্চা জিজ্ঞাসা করেছে তার বাপ কে...??? আমি কোন উত্তর দিতে পারিনি...feeling-Sad

মশাঃ ফ্রেন্ডস... আমি হয়তো আর বাঁচবো না... এক লুইচ্চা শালার রক্ত খাইতে গিয়া আজ আমি এইডস রোগে আক্রান্ত। ওই শালার রক্তে যে HIV আছে, আমি সত্যি জানতাম না..... যাবার আগে সব মশাদের উদ্দেশ্যে বলছি-- "বাঁচতে হলে জানতে হবে"।

মুরগিঃ ফ্রেন্ডস... খুব ভয়ে আছি... আজ অনেকক্ষণ চেষ্টা করেও ডিম পাড়তে পারিনি। কিছুদিন যাবৎ কি যেন হয়েছে... আমার ডিম
আসছে না... এবার মনে হয় মালিক আমাকে জবাই করে ফেলবে...

ছাগলঃ(ওরফে আবাল পোলাপান) মাম্মাহ.... প্লিজ... এড ম্যাঁ... প্লীজ লাইক, কমেন্ট ম্যাঁআআ.... ম্যাঁআআ....

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top