GuidePedia

0

কেউ প্রেম করে,কেউ প্রেমে পড়ে



কেউ প্রেম করে,
কেউ প্রেমে পড়ে
আমার হয়েছে কোনটা,
জানে না এই মনটা।

কেউ ভুল করে,
কেউ ভুলে পড়ে
আমার হয়েছে কোনটা,
জানে না এই মনটা।

আগেতো হয়নি এমন,
মন করে কেমন কেমন
ইচ্ছেরা যে উড়াল মারে,
কোথায় বারে বারে।
কেউ ভুল করে,
কেউ ভুলে পড়ে
আমার হয়েছে কোনটা,
জানে না এই মনটা।

স্বপ্ন দেখি একা আমি,
হায়রে আজব পাগলামি
আমার হয়ে গেল কী যে,
উলট পালট আমি নিজে।

কেউ ভুল করে,
কেউ ভুলে পড়ে
আমার হয়েছে কোনটা,
জানে না এই মনটা।


তুমি আমার কত চেনা সে কি জান না !


তুমি আমার কত চেনা
সে কি জান না
এই জীবনের আশা
তুমি তুমি আমার ঠিকানা।।

একবার যাদুমনিকে ঠাই
দাও তোমারই বুকে
আর তুমি যেও না চলে
আমায় একা রেখে।
তুমি আমার কত চেনা সে কি জান না ।।

সেই চোখ আঁকা কাজলে
সে নূপুর পায়েতে দোলে
দোলনাকে কী করি বল
মা গো ভুলে গেলে।
তুমি আমার কত চেনা সে কি জান না ।।


একটি মন্তব্য পোস্ট করুন

 
Top