GuidePedia

0


২৬/০৪/২০১৪
মাননীয় আব্বা
৩০/এ, পিতার বাসভবন

বিষয়ঃ গার্লফ্রেন্ডের গিফট কেনার জন্যে টাকা চেয়ে অনুমতি।

হাই ড্যাড ,
সবিনয় বীনিত নিবেদন এই যে পত্রের শুরুতে আমার হ্যালো গ্রহন কর। আমি জানি তুমি ভালো আছ। কারন ভালো না থাকলে তুমি চিঠিটা পড়তে পারতা না। তাই নতুন করে কিছু জিজ্ঞেস করলাম না।

ড্যাড তুমি জানো এতদিন আমি সিঙ্গেল ছিলাম। কিন্তু আজ আমি সিঙ্গেল নই। আমি তোমাদের হবু বউমাকে খুঁজে পেয়েছি। তোমাদের আর কষ্ট করে বউ খুঁজতে হবে না। এবার মেয়েটার বর্ননা দেই।

মেয়েটা দেখতে মোনালিসার মত। চুলগুলো মালিঙ্গার মত। কন্ঠ কোকিল কোন্ঠি মমতাজের মত।মেয়েটার দাঁত বারাক ওবামার মত। মেয়েটার চোখ দেখতে সানি লীয়নের মত।

আপাতত এটুকু জানলেই চলবে। আশা করি তাকে বউ হিসেবে পেয়ে খুঁশি হবে। আগামীকাল মেয়েটা জন্মদিন। আমি তাকে একটি পার্লার গিফট করতে চাচ্ছি। কিন্তু পার্লার কেনার মত যথেষ্ট টাকা আমার নেই। আশা করি তুমি টাকাটা পাঠাবে।

অতএব,মহদয়ের নিকট আকুল প্রার্থনা তুমি না পাঠালে কে পাঠাবে বল? কারন তুমি আমার একমাত্র ফাদার। আজ আর নয়। সবদিক বিবেচনা করে টাকাটা পাঠাবেন। আশা করি ছেলেকে কষ্ট দিবে না। টাকাটা পাঠিয়ে দিও।

বিনীত নিবেদক
তোমার একমাত্র পোলা
‘ফাজিল দি গ্রেইট’

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top