GuidePedia

0
নিউ ইয়র্ক, ৪ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : ব্রুক ব্যাঙ্কার সম্পর্কে লোকজন যখন কথা বলে তখন তার পা নিয়েই লোকজন কথা বলে। ৫ ফুট ১১ ইঞ্চি উচ্চতার এই মডেলের পায়ের মাপ ৪৫ ইঞ্চি। আক্ষরিক অর্থে তার পুরো দেহের দুই তৃতীয়াংশই তা পা। খবর নিউইয়র্ক পোস্ট।

বাঙ্কারের লম্বা পা ভলিবল খেলতে খুব কাজে আসছে বলে মনে করেন তিনি। যদিও গত বছর মডেলিংয়ে আসার পরই তার লম্বা পা নিয়ে আলোচনা শুরু হয়। 
এ লম্বা পা নিয়ে অনেকেরই দৃষ্টি আকর্ষন করেন বাঙ্কার। ইতিবাচক ও নেতিবাচক দুই ধরণেরই প্রতিক্রিয়ার মুখোমুখি হতে হয় তাকে।

বাঙ্কার হাফিংটন পোস্টকে বলেন, প্রায় দিনই অনেক লোক আমাকে বলে যে আমি খুব লম্বা এবং আমার দীর্ঘ পা রয়েছে যেন আমি তা জানি না। কিন্তু লম্বা হওয়াতে আমার কোনো সমস্যা নেই। আমি এটাকে কাজে লাগাতে চাই এবং আমি কৃতজ্ঞ আমার যা আছে।

তিনি বলেন, আমাকে অনেকেই সমর্থন করে এবং তারা আমার উচ্চতা এবং পা পছন্দ করে।

পায়ের মাপ ৪৫ ইঞ্চি হলেও বাঙ্কার্সের পা বিশ্বের সবচেয়ে লম্বা পা নয়। তবে আনুপাতিক হারে পানক্রাটোভার চেয়ে বাঙ্কারের পা দীর্ঘ।
গিনেস বুকের রেকর্ড অনুযায়ী সবচেয়ে লম্বা পায়ের অধিকারী পানক্রাটোভা। যার পা ৫১.৯ ইঞ্চি। তার উচ্চতা ৬ ফুট ৮ ইঞ্চি।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top