GuidePedia

0

সব ভালবাসাতেই সফলতা আসে না। সিনেমায় তারকাদের ভালোবাসার সফল পরিণতি দেখেই আমরা অভ্যস্ত, কিন্তু বলিউড খুঁজলে আজও এমন প্রেম পাওয়া যাবে যারা ভালোবেসেছেন বটে কিন্তু সেই ভালোবাসা পায়নি কোনো শুভ পরিনতি। আলোচিত-সমালোচিত হয়েছে লোকের মুখে মুখে, আর তারকাদের বুকের কোথাও না কোথাও বিঁধে আছে কাঁটার মত। বলিউডের তারকাদের প্রেম বরাবরই আলোচিত বিষয়। সিনেমার মতই নতুন নতুন সম্পর্কে জড়ান তারা, আবার ভাঙেন। এই ভাঙ্গা-গড়া চলতেই থাকবে। তবে আজ আপনাদের সামনে নিয়ে হাজির হলাম এমন সব বলিউড তারকাদের প্রেম কাহিনী যারা দেখতে পারেননি তাদের প্রেমের শুভও পরিনতি।
মধুবালা-দীলিপ কুমার:
বিয়ে পর্যন্ত এগিয়েছিল এই তারকা জুটির প্রেম। কিন্তু একটি বিষয় নিয়ে মধুবালারর বাবার সঙ্গে বাগবিতণ্ডা হয় দীলিপের। এজন্য দীলিপের বিয়ের প্রস্তাবে মধুবালা রাজি হতে অস্বীকার করেন। দীলিপকে মধুবালার শর্ত দেন, তার বাবার কাছে ক্ষমা চাইলেই বিয়ে হবে তাদের। দীলিপ ক্ষমা চাননি। ফলাফল বিচ্ছেদ।পরে নিজের চেয়ে বয়সে ২২ বছরের ছোট সায়রা বানুকে বিয়ে করেন দীলিপ। মধুবালাও পরে অন্যত্র বিয়ে করেন।
রেখা-অমিতাভ: 
এখনো বলিউডের অন্যতম আলোচিত বিষয় রেখা-অমিতাভের প্রেমের সম্পর্ক। গুঞ্জন রয়েছে রেখার স্বামীর আত্মহত্যার পেছনে অমিতাভের প্রতি রেখার দুর্বলতাকেই কারণ হিসেবে দেখা হয়। ‘দো আনজানি’ ছবিতে অভিনয়ের সময় দুজনের মধ্যকার সম্পর্কে গড়ে ওঠে। আশির দশকেই যশ চোপড়া রেখা-অমিতাভ-জয়াকে নিয়ে ‘সিলসিলা’ ছবিটি নির্মাণ করেছিলেন। গুঞ্জন আছে, রেখা-অমিতাভ-জয়ার ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়েই এই ছবিটি নির্মাণ করা হয়। তবে এটা সকলেই জানে যে আজও কেবল অমিতাভকেই ভালোবাসেন রেখা।
সালমান খান-ঐশ্বরিয়া রাই: 
এদের সম্পর্কের শুরু হয় ১৯৯৯ সালে সঞ্জয় লীলা বানশালির ‘হাম দিল দে চুকে সানাম’ ছবির সেটে। তারপর বড়জোর দু বছর টেকে তাদের সম্পর্ক। সালমানের মাধ্যমেই মূলত তারকা খ্যাতি হাতের নাগালে আসে ঐশ্বরিয়ার। প্রকৃত পক্ষে কী কারণে এদের সম্পর্কটিতে ফাটল ধরে তা যানা না গেলেও মূলত সালমানের বাজে আচরণকেই মুল কারণ হিসেবে আজ দায়ী করা হয়। ২০০৭ সালে জুনিয়র বচ্চন অভিষেককে বিয়ে করেন অ্যাশ।
ঋত্বিক-সুজান
ভালোবেসেই একে পরের সাথে ঘর বাঁধেন সুজান- ঋত্বিক। কিন্তু এই সম্পর্কটিও আজ শেষের পথে। দুজন থাকছেন আলাদা। যে যার মতো জীবন যাপনে অভ্যস্ত হয়ে পড়েছেন এই দুই তারকা। তাদের বিচ্ছেদের পেছনে অনেক গুলো কারণের মধ্যে অন্যতম কারণ ছিল ঋত্বিকের ব্যস্ততা এবং আত্মকেন্দ্রিকতা।
রণবীর কাপুর- দীপিকা পাডুকোন
‘বাচনা অ্যা হাসিনো’ সেটে তাদের পরিচয়। বন্ধুত্ব থেকে প্রেমের সম্পর্কে জড়ান এই দুই তারকা। কিন্তু খুব বেশিদিন টেকেনি তাদের এই সম্পর্ক। রনবীরের পর নারী আসক্তি তাদের সম্পর্ক বিচ্ছেদের অন্যতম কারণ। দীপিকার সাথে সম্পর্কে থাকার সময়ই সহ-অভিনেত্রী নার্গিসের প্রেমে পড়েন রণবীর। এরপর ক্যাটরিনায় মনোনিবেশ করেন তিনি। তবে দীপিকা সেই কষ্ট আজও বয়ে বেড়াচ্ছেন নিজের মাঝে।
কারিশমা-অভিষেক
বলিউডের রহস্যময় বিচ্ছেদ ঘটেছিল একটাই আর তা হল কারিশমা-অভিষেকের। অমিতাভের ৬০তম জন্মদিনে কারিশমা-অভিষেকের বাগদান সম্পন্ন হলেও বিয়ের পিঁড়িতে বসতে পারেননি এরা কেউই। তবে অভিষেকের ক্যারিয়ার নিয়ে সন্দিহান ছিলেন কাপুর পরিবার আবার বচ্চন পরিবার চাচ্ছিলেন না বিয়ের পর কারিশমা তার অভিনয় চালিয়ে যাক। এসব দ্বিধাদণ্ডের মধ্যে কীভাবে একটি সম্পর্ক এগিয়ে যেতে পারে?
আনুশকা শর্মা- রণবীর সিং
আনুশকা সাথে প্রথম পরিচয় ‘ব্যান্ড বাজা বারাত’সিনেমার সেটে। প্রথম দরশনেই আনুশকার প্রেমে পড়ে যান রণবীর সিং। তবে প্রথম দিকে প্রেমটি একতরফা হলেও পরবর্তীতে আনুশকাও রণবীরের প্রেমে সাড়া দেন। কিন্তু নিজের পায়ে নিজেই কুড়াল মেরে বসেন রণবীর সিং। বন্ধু ক্রিকেটার ভিরাট কোহলির সাথে পরিচয় করিয়ে দেন আনুশকার। অতঃপর ভিরাটের সাথে প্রেমে জড়িয়ে পড়েন আনুশকা। এভাবেই ভেঙে যায় এই দুই তারকার সম্পর্ক।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top