GuidePedia

0
 সিরিয়ায় আক্রমণ করা হলে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার মেয়েকে অপহরণ ও ধর্ষণ করা হবে বলে হুঁশিয়ারি করেছে ইরান।

সম্প্রতি ওবামা প্রশাসনকে পাঠানো এক বার্তায় এ হুঁশিয়ারি করেছে দেশটির সেনাবাহিনীর বিশেষ ইউনিট ‘রিভ্যুলশনারি গার্ডস কুদ ফোর্স’।

সতর্কবার্তায় সেনাবাহিনীর সুকৌশলী ও দক্ষিণ ইরানের কিশ প্রদেশের সাবেক গর্ভনর আলরেজা ফরঘানি বলেছেন, ওবামা প্রশাসন যদি সিরিয়ায় সামরিক হামলা চালায় তাহলে বিশ্বব্যাপী গণহারে মার্কিন নাগরিকদের অপরহরণ ও হত্যা করা হবে।

তিনি আশা করে বলেন, সিরিয়ায় হামলা করে ওবামা বোকার মত কাজ করবেন না ওবামা। আর হামলা করা হলে যুক্তরাষ্ট্রকে অনেক কিছু হারাতে হবে।

সিরিয়ায় হামলা চালালে আমেরিকার পরিণতি হবে ভয়াবহ উল্লেখ করে সতর্কবাতায় আলরেজা বলেন, সিরিয়ায় হামলা চালানোর ২১ ঘণ্টা পরে যুক্তরাষ্ট্রের প্রত্যেক মন্ত্রী, রাষ্ট্রদূত ও বিশ্বব্যাপী সেনাবহিনীর উচ্চপদস্থ কমকর্তাদের পরিবারের সদস্যদের অপহরণ করা হবে। এ ঘটনার ১৮ ঘন্টা পর অপহরণের ভিডিও সারাবিশ্বে ছড়িয়ে দেয়া হবে বলে হুমকি দেন সাবেক এই গর্ভনর।

শুক্রবার অনলাইন সংবাদ মাধ্যম ‘দ্য ডেইলি কলার’- এ প্রকাশিত এক খবরে বলা হয়, ইরান অফিসিয়ালি এক বার্তায় মার্কিন যুক্তরাষ্ট্রকে হুমকি দিয়েছে। ওই বার্তায় যুক্তরাষ্ট্রকে আক্রমণ করার জন্য ইরাকের সেনাবাহিনীকে নির্দেশনা দেয়া হয়েছে বলে দাবি করেছে ওবামা প্রশাসন।

নাম প্রকাশে অনিচ্ছুক ওবামা প্রশাসনের এক উধ্বর্তন কর্মকর্তা ‘ওয়াল স্ট্রিট জার্নালকে জানিয়েছে, বাগদাদে মার্কিন দূতাবাসে তারা প্রথমে হামলা চালাবে বলে সতর্কবার্তায় বলা হয়েছে।

ইরানের কাছ থেকে এমন বার্তা পাওয়ার পর সারা বিশ্বে আমেরিকান নাগরিকদের সতর্ক করেছে যুক্তরাষ্ট্র।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top