GuidePedia

0
অনলাইনে প্রিয় তারকাদের খোঁজাখুঁজি করাটা একটা নিত্য নৈমত্তিক ঘটনা। সার্চ দিয়ে ছবি, ভিডিওসহ নানা খবর বের করেন ভক্তরা। কিন্তু এই তারকাদের সাথে সাথেই ঘুরে বেড়ায় বিপদ। তাদের সাথে সাথে এসে হাজির হয় নানা সমস্যা-ফাঁদ। আর এই ফাঁদে পা দিলেই আপনাকে পোহাতে হবে বিব্রতকর ঝামেলাসহ নানা বিপদ। প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইট ম্যাশেবল তেমন খবরই জানালো।
সানি-ক্যাটরিনাদের থেকে সাবধান

বিখ্যাত সফটওয়্যার নির্মাতা প্রতিষ্ঠান ম্যাকাফি সবচেয়ে ঝুঁকিপূর্ণ বিশ্বতারকাদের একটি তালিকা প্রকাশ করেছে। যাদের সাথে সাথে ঘুরে বেড়ায় নানা ধরনের ভাইরাস। সার্চ দিলে এই তারকাদের পাশাপাশি চলে আসবে হাজার রকমের ভাইরাস। মঙ্গলবার  তালিকাটি প্রকাশ করা হয়। ওয়েবসাইট ম্যাশবেল এ সংবলিত একটি খবর প্রকাশ করেছে।

এ খবরে উঠে আসে ইন্টারনেট জগতে ঝুঁকিপূর্ণ তারকাদের নাম। এ তালিকা অনুযায়ী বলিউডের সবচেয়ে ঝুঁকিপূর্ণ তারকাদের মধ্যে সবার শীর্ষে রয়েছে সানি লিওনের নাম। ইন্দো-কানাডিয়ান এ পর্ন তারকা এখন বলিউড তারকা হিসেবেই প্রতিষ্ঠিত। তার পরপরই রয়েছেন, পুনম পাণ্ডে, ক্যাটরিনা কাইফ, কারিনা কাপুর, বিদ্যা বালান, প্রিয়াঙ্কা চোপড়া, ঐশ্বরিয়া রাই ও দীপিকা পাড়ুকোন।
আর হলিউডসহ বিশ্বে তারকাদের মধ্যে সবচেয়ে ঝুঁকিপূর্ণ অবস্থানে রয়েছেন লিলি কলিন্স। হলিউডের শীর্ষ ১০ ঝুঁকিপূর্ণ তালিকায় স্থান পেয়েছেন এভ্রিল ল্যাভিঞ্জ, স্যান্ড্রা বুলক, ক্যাথি গ্রিফিন, জো সালডানা, কেটি পেরি, ব্রিটনি স্পিয়ার্স, জন হ্যাম, আদ্রিয়ানা লিমা ও এমা রবার্টস।

এসব তারকাদের সার্চ করার সাথে সাথে চলে আসে নানা ধরনে প্রলোভনের লিঙ্ক। তারকাদের নগ্ন ছবি, ভিডিওে ইত্যাদি ফ্রি ডাউন লোডের অফার দেয়া হয়। আর এসব ফ্রি ফ্রি অফার গ্রহণ করলেই ভাইরাস এসে বাসা বাধবে আপনার কম্পিউটারে। সুতারং এ তারকাদের খোঁজার ক্ষেত্রে সাবধান থাকার পরামর্শ দেয়া হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top