GuidePedia

0

ফের গুঞ্জন শুরু হয়েছে টিভি নাটকের আলোচিত-সমালোচিত মুখ সাদিয়া জাহান প্রভাকে নিয়ে। সে গুঞ্জন আস্তে আস্তে ছড়িয়ে পড়েছে মিডিয়া পাড়ায়। আর সে খবর হলো, আর খুব বেশি অভিনয় করবেন না প্রভা।

সম্প্রতি প্রভার শ্বশুরবাড়ি থেকে জারি করা হয়েছে এমন নির্দেশ। বলা হয়েছে, এবছরই প্রভাকে সব কাজ শেষ করতে হবে। আগামী বছর থেকে প্রভা আর অভিনয় করুক তা তারা কেউই চাচ্ছেন না।

পেছনে অন্ধকার জীবন ফেলে আসা প্রভাকে প্রথম থেকেই বেশ ভালোভাবে মেনে নেয় প্রভার স্বামী শান্ত ও তার পরিবার। প্রভার সব ইচ্ছা পূরনের পাশাপাশি তাকে ফের অভিনয়েও পাঠান শান্ত। কিন্ত এখন আর শান্তর পরিবার চাইছে না, প্রভা নিয়মিত অভিনয় করুক। তারা চাইছে, তাদের পুত্রবধূ এখন ঘরের কাজে মন দিক। বংশে নতুন ‘প্রদীপ’ জ্বালাক। অবশ্য পরিবারের মতো শান্তর ইচ্ছাও তাই। প্রভাও চাইছেন পরিবারের এ চাওয়াকে গুরুত্ব দিতে। তাই হাতের সব কাজ দ্রুত সেরে ফেলতে চাইছেন তিনি।

শোনা যাচ্ছে, আগামী বছর থেকে আর অভিনয়ই করবেন না প্রভা। তবে মাঝেমধ্যে দু’একটি নাটকে তাকে দেখা যেতে পারে। তাছাড়া চলচ্চিত্রে নামার যে ঘোষনা প্রভা দিয়েছিলেন তা নিয়েও এখন আর ভাবছেন না তিনি। শেষমেষ পরিবারের প্রত্যাশা পূরনে যে কোন সময় অভিনয় ছড়ার ঘোষনা দিতে এখন প্রস্তুতি নিচ্ছেন প্রভা।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top