GuidePedia

0
এর আগে বলিউডের বনেদি চলচ্চিত্রাঙ্গনে পা পড়েছে বাংলাদেশি গায়ক-নায়কদের। দুএকজন মডেলও দাপিয়ে বেড়িয়েছেন আন্তর্জাতিক অঙ্গন। তারই সূত্র ধরে এবার জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস ৭’ এ পা রাখতে যাচ্ছেন বাংলাদেশি মডেল আসিফ আজিম।
সবকিছু ঠিক থাকলে বুধবারই আসিফকে দেখা যাবে বিগ বস হাউসে, যা ইতিমধ্যেই বিগ বস প্রতিদ্বন্দ্বীদের মধ্যে সাড়া ফেলেছে।

আসিফ আজিম বাংলাদেশের র‌্যাম্প মডেলিংয়ের অন্যতম পরিচিত মুখ। দেশে তিনি বহু ফ্যাশন হাউসসহ বেশ কিছু পণ্যের যেমন মডেল হয়েছেন তেমনি প্রথম বাংলাদেশি হিসেবে ইতালি, জার্মান এবং অস্ট্রেলীয় ‘ভোগ’ ম্যাগাজিনের কভারে জায়গা করে নিয়েছেন। ভারতের বিখ্যাত ডিজাইনারদের হয়ে র‌্যাম্পেও হেঁটেছেন। বার্সেলোনা ফ্যাশন উইক এবং সিডনি ফ্যাশন উইকেও অংশগ্রহণ করেছেন।

বিগ বসের মতো আলোচিত রিয়েলিটি শোতে অংশ নেয়া প্রসঙ্গে আসিফ বলেন, ‘শুধু আমার ইতিবাচক মনোভাবই আমাকে এই কঠিন রিয়েলিটি শোর সব সমস্যা থেকে উৎরে দেবে।’

বিগ বস হাউসের স্বর্গ নাকি নরক, কোন ঘরে যেতে চান প্রশ্ন করা হলে আসিফ বলেন, ‘বাংলাদেশ, নেপাল, ভারতের মানুষরা আসলে অবস্থাটা দেখেছে। তাই এটা আমার কাছে খুব কঠিন বিষয়।’ তবে বিগ বস হাউস থেকে ইতিবাচক জিনিস গ্রহণ করে সব নেতিবাচক বিষয় সেখানেই ফেলে আসতে চান বলে জানিয়েছেন আসিফ।

বিগ বসে এবারের প্রতিদ্বন্দ্বীদের সম্পর্কে আসিফ জানান, এর ভিজে (ডিভডিও জকি) অ্যান্ডি খুবই আনন্দদায়ক ও হাউসের সবাইকে তিনি একটি যৌথ পরিবারের মতোই দেখেন। তবে আসিফ বিশেষভাবে আগ্রহ প্রকাশ করেছেন প্রতিযোগিতায় অংশ নেয়া দুই বাঙালি তরুণী তানিশা মুখার্জী ও প্রত্যুষা ব্যানার্জীর ব্যাপারে। কারণ হিসেবে আসিফ জানান, তিনি যেমন বাঙালিদের ভালোভাবে বুঝতে পারেন, তেমনি বাঙালিদের সঙ্গে তিনি স্বাচ্ছন্দ্যও বোধ করেন। তিনি আশা করছেন তারা তিন বাঙালি বেশ ভালোভাবেই প্রতিযোগিতায় টিকে থাকবেন।

বিগ বসের এবারের সিজনের হোস্ট হিসেবে কাজ করছেন দাবাঙ তারকা সালমান খান।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top