GuidePedia

0
বাংলাদেশী পর্নো তারকা র‌্যাম্প মডেল রুহি
 বহুল আলোচিত র‌্যাম্প মডেল ও অভিনেত্রী দিলরুবা ইয়াসমীন রুহী কলকাতার ছবিতে অভিনয়ের মাধ্যমে বাংলাদেশের প্রথম পর্নো তারকা হতে যাচ্ছেন বলে খবর পাওয়া গেছে। টালিগঞ্জের অসমর্থিত একটি সূত্র থেকে প্রাপ্ত এক খবরে যানা যায়, আগামী মাসের ১২ তারিখ তিনি কলকাতার পরিচালক মহুয়া চক্রবর্তীর ‘গ্ল্যামার’ ছবির কাজ শুরু করতে যাচ্ছেন। এতে তিনি কলকাতার জনপ্রিয় নির্মাতা ও অভিনেতা পরমব্রতের বিপরীতে অভিনয় করবেন। ওই ছবিতে তিনি ডার্টি পিকচার খ্যাত বিদ্যা বালান ও আরেক পর্নো তারকা পাওলা দামের মতোই ব্যাপক খোলামেলাভাবে উপস্থিত হতে যাচ্ছেন বলে জানা গেছে।


এ প্রসঙ্গে রুহি বলেন, র‌্যাম্পের মডেলদের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘গ্ল্যামার’ ছবিটি। এ সিনেমার কেন্দ্রীয় চরিত্র জোয়ান মিশেল চরিত্রে রূপদান করছেন বলেও জানান তিনি। এ ছবিতে র‌্যাম্প মডেলের জীবনের নানা সুখ-দুঃখ ও সাফল্যের গল্প তুলে ধরা হচ্ছে বলে জানা গেছে। এছাড়াও তিনি তার লক্ষ্য সম্পর্কে জানাতে গিয়ে তার নিকটজনদের বলেছেন- তিনি মূলত বোম্বের চলচ্চিত্রে যেতে চান। আর সে জন্যই এ সুযোগে তিনি নিজেতে মেলে ধরবেন।
রুহি জানান, গ্ল্যামার ছবির শুটিংয়ের পরপরই তিনি একই পরিচালকের পরিচালনায় ও একই নায়কের বিপরীতে ‘স্পর্শ’ নামের আরো একটি ছবিতে অভিনয় করবেন। ওই সিনেমায় নিম্নমধ্যবিত্ত পরিবারের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছি। এক অটিস্টিক শিশুর বেড়ে ওঠা ও মানবিক মূল্যবোধের গল্প নিয়ে স্পর্শ সত্যিই একটি অসাধারণ চলচ্চিত্র হবে।
প্রসঙ্গত ২০০৭ সালে অমিতাভ রেজার পরিচালনায় প্যারাসুটের কান্ট্রি ক্যাম্পেইনের একটি বিজ্ঞাপনের মডেল হিসেবে নির্বাচিত হন রুহি। দেশের নামকরা বুটিক হাউস বাংলার মেলা, মায়াসির, কেক্র্যাফট, ড্রেসিডেল, মান্ত্রা এবং আড়ংয়ের মতো প্রতিষ্ঠানের মডেল হওয়ার সৌভাগ্য হয় তার। এরপরই শুরু হয় তার অভিনয় জীবন। এরপর প্রবাসী পরিচালক মনসুর আলীর ‘সংগ্রাম’ চলচ্চিত্রের মাধ্যমে সিনে-পর্দায় অভিষেক হতে চলেছে তার। চুক্তিবদ্ধ হয়েছেন ইসমত আরা চৌধুরী শান্তির ‘মায়ানগর’ চলচ্চিত্রেও।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top