GuidePedia

0
সম্প্রতি সঙ্গীতশিল্পী আরেফিন রুমীকে নিয়ে আলোচনার ঝড় উঠেছে। তিনি নাকি আরেক প্রেমে মশগুল হয়েছেন। কিছুদিন আগেই রুমী তার প্রথম স্ত্রীকে রেখে দ্বিতীয় বিয়ে করেন গত বছরের ২৪ অক্টোবর। শোনা যাচ্ছে লন্ডন প্রবাসী আরেক তরুণীর প্রেমে মজেছেন তিনি। এই নিয়ে দ্বিতীয় স্ত্রী কামরুন্নেসার সাথে তার বাক-বিতন্ডা ও মনোমালিন্য হয়েছে।

কয়েকটি সংবাদ মাধ্যমে এই খবর এখন চাউর হয়ে গেছে। সেসব সংবাদ মাধ্যমে বলা হয়, আমেরিকা প্রবাসী এক কণ্ঠশিল্পী অভিযোগ করেছেন, দুই বউ ছাড়াও তৃতীয় কোনো নারীর সঙ্গে তার সম্পর্ক চলছে।

আরেফিন রুমী তার শ্বশুরবাড়ি যুক্তরাষ্ট্রেও তৈরি করেছেন স্টুডিও। সেখানে থেকেও গান করেন ও স্টেজ শো করেন। বিশ্বস্ত সূত্রের খবর হলো রুমী এবার নিউইয়র্ক প্রবাসী এক তরুণীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

এ মেয়ে আবার রুমীর প্রথম স্ত্রী অনন্যার বান্ধবী। ছোটবেলা থেকেই তার অনন্যার সঙ্গে মেলামেশা। আর সেই থেকে রুমির গানের ভক্ত সে।

রাতে ঘুমুতে যাওয়ার আগে রুমীর গান না শুনলে তার চোখের পাতা এক হয় না! সেই ভক্তকে নিয়ে এবার মেতেছেন রুমী। সুযোগ পেলেই দেখা করছেন, গানও শোনাচ্ছেন। আর এ খবর যে একেবারে চাপা আছে তা কিন্তু না। অনন্যা-কামরুন্নেসা দু’জনই শুনেছেন এ খবর। এমুখ-ওমুখ হতে হতে ফেসবুকেও ছড়িয়ে গেছে এই খবর।

সব মিলিয়ে তার দুই বউই জ্বলছেন এই আচরণে। জানা গেছে, এ নিয়ে অনন্যা প্রকাশ্যে কথা না বললেও নেসা রুমীকে অনেক বকাঝকা করেছেন। শুধু তাই নয়, এ নিয়ে বেশ ক’দিন কথাও বন্ধ ছিল দুজনের।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top