GuidePedia

0
 প্রবাদ আছে ‘কয়লা ধুলে ময়লা না যায়’ প্রবাদটি আবারও স্বার্থক করে তুললেন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার। খেলোয়াড়ী জীবনে খারাপ আচরণের কারণে অনেকবারই সংবাদের শিরোনাম হয়েছেন তিনি। খেলা ছেড়ে দিয়েছেন অনেক আগেই, কিন্তু এখনো স্বভাব বদলাতে পারেননি আখতার।


সমপ্রতি নরওয়েতে একটি প্রীতি ক্রিকেট ম্যাচ খেলেছেন এক সময়ে সবচেয়ে দ্রুত গতির এই বোলার। সেখানে সতীর্থ খেলোয়াড়দের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন তিনি। সমস্যা সমাধানে শেষ পর্যন্ত আয়োজকদের হস্তক্ষেপ করতে হয়েছে।

নরওয়েতে বসবাসকারী পাকিস্তানীরা সেখানে একটি প্রীতি ম্যাচের আয়োজন করে। সেখানে একটি দলের নেতৃত্ব দেন আখতার এবং অপর দলের নেতৃত্ব দেন অপর পাকিস্তানী আব্দুল রাজ্জাক। উল্লেখযোগ্য খেলোয়াড়দের মধ্যে ইমরান তাহিরও এ ম্যাচে অংশ নেন।

আখতার পাঁচ ওভার বোলিং করে ৪০ রান দিলেও কোন উইকেট নিতে ব্যর্থ হন। আখতারের পাকিস্তানী এক সতীর্থ খেলোয়াড় অত্যন্ত সাদা মনে তার কাছে গিয়ে জিজ্ঞাসা করলেন, ‘শোয়েব ভাই, আপনি আপনার সেরা সময় পেড়িয়ে এসেছেন।’ এমন কথা শুনে তেলে বেগুনে জ্বলে ওঠা আখতার ঐ খেলোয়াড়কে গালিগালাজ করতে শুরু করে এবং মারতে তেড়ে আসে।

উপস্থিত দর্শকদের মধ্যে কয়েকজন জানিয়েছেন, আখতার ঐ খেলোয়াড়ের সঙ্গে খারাপ ব্যবহার করে এবং তাকে শারীরিকভাবে হেনস্থা করে। এমন অবস্থায় আয়োজকরা মাঠে প্রবেশ করে আখতারকে নিবৃত করেন। ম্যাচে শেষে আয়োজকরা আখতারকে বিদায় জানাতে বিমান বন্দরে পর্যন্ত আসেনি।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top