GuidePedia

0
জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা আত্মগোপন করেছেন সাংবাদিকদের অনুসন্ধানে বেরিয়ে এসেছে পরিবারের চাপে মিডিয়াকে বিদায় জানালেন সারিকা। প্রেমিক নিরবের অত্যাচার ও কয়েকজন নির্মাতার কু প্রস্তাবে পরিবার বাধ্য হয়ে থাকে মিডিয়া থেকে সরিয়ে নিয়েছেন বলে জানা গেছে।সারিকার মা রোজি রহমান সাংবাদিকদের জানান, আমার মেয়ে মিডিয়া ছেড়েছে। ‘অনেকেই তো অনেক কথা বলেন। কিন্তু আমি বলবো আমার মেয়ে সুস্থ আছে ঠিক আছে। ও আর অভিনয় করবে না সিদ্বান্ত নিয়েছে। সে এখন তার পড়ালেখায় মনোযোগী হয়েছে। তাই তার সব ফোন নম্বর বন্ধ করে রেখেছে। তাকে শান্তিতে থাকতে দিন। তাকে আবারও প্রশ্ন করা হয়, সারিকা যে অভিনয় করবে না এটা কি চূড়ান্ত সিদ্বান্ত? এবার যেন একটু কৌশলী হন সারিকার মা। তিনি বলেন‘এখন সে অভিনয় করবে না। পরে করে কিনা বলতে পারছি না। কিন্তু এখন সে কোন ধরনের অভিনয় এবং শুটিং করবে না। আপাতত সে মিডিয়াতে কাজ করবেনা।

কারন সম্পর্কে তিনি বলেন, পড়াশোনা ও ব্যক্তিগত কারনে সারিকা মিডিয়াতে কাজ করবেনা।

প্রসঙ্গত, বারবার নিখোঁজ হন সারিকা । ২০১১ সালের নভেম্বর মাসেও সারিকা নিখোঁজ ছিলেন। নিজের অবস্থান পরিস্কার না করা ও রহস্যজনকভাবে নিজেকে আড়াল করে রাখার কারণে সারিকাকে ঘিরে ডালপালা মেলছে হরেকরকম গুঞ্জন। কোনটা সত্য-কোনটা মিথ্যে, কিছুই বোঝা যাচ্ছে না। সব মিলিয়ে তৈরি হয় বিভ্রান্তি।

সারিকাকে খুঁজে পাওয়া যাচ্ছে না জানিয়ে ২০১১ সালের ১৯ নভেম্বর শনিবার একটি প্রতিবেদন প্রকাশের পর মিডিয়ায় শুরু হয় তোলপাড়। হঠাৎ করে রহস্যজনকভাবে আত্মগোপন করে সারিকা উঠে এসেছেন এখন আলোচনার শীর্ষে।

গত কয়েকদিন ধরে পরিবার ও মিডিয়া থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন রয়েছেন সারিকা। কোথায় অবস্থান করছেন সে সম্পর্কে পরিস্কার করে কাউকে কিছুই জানাচ্ছেন না এই মডেল কন্যা । বিভিন্ন সূত্র থেকে পাওয়া তথ্যও বিভ্রান্তি সৃষ্টি করছে। তখন একটি সূত্র জানিয়েছে, আত্মগোপনের জন্যে সারিকা এখন নিজের পরিচয় গোপন করে কক্সবাজারে এক হোটেল থেকে অন্য হোটেলে রাত যাপন করছেন। সারিকাকে ফিরিয়ে আনতে কক্সবাজার গিয়ে ব্যর্থ হয়েছে তার পরিবার। সারিকার সন্ধানে তার বয়ফ্রেন্ড নিরবও এখন অবস্থান করেছেন কক্সবাজার।সারিকার অবস্থান সম্পর্কে জানার বিষয়ে গত ২০ নভেম্বর রোববার মিডিয়াকর্মীরা বিভিন্ন স্থানে গিয়ে নিরাশ হয়েছেন। কক্সবাজারের অভিজাত হোটেল সী গ্যাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে জানা যায়, ১৭ নভেম্বর বৃহস্পতিবার ছদ্মনাম নিয়ে সারিকা একা এসে হোটেলে উঠেছেন। ছদ্মনাম ব্যবহার করায় হোটেলের কর্মীরা তাকে চিনতে পারেননি। একদিন পর সী গ্যাল হোটেলে তার খোঁজ করতে যান সারিকার মা, সঙ্গে ছিল পুলিশ। তখন হোটেল কর্মীরা নিশ্চিত হন যে, একদিন আগে যিনি একাকী রুম নিয়ে হোটেলে রাত কাটিয়েছেন তিনি সাম্প্রতিক সময়ের আলোচিত মডেল কন্যা সারিকা। হোটেল সী গ্যালের ব্যবস্থাপক রুমী জানান, শুক্রবার হোটেল ত্যাগ করার পর থেকে সারিকার কোন খবর তাদের কাছে নেই।প্রশাসনের সাহায্য নিয়ে বিভিন্ন স্থানে সারিকাকে খুঁজতে থাকেন সারিকার পরিবার। অবশেষে সারিকাকে খুঁজে পান তার পরিবার।

কেউ আবার বলছেন, সারিকার ঝামেলাটা তার বয়ফ্রেন্ড নিরবকে নিয়ে। তার সঙ্গে সারিকার সম্পর্ক ভেঙ্গে গেছে। নিরবকে দূরে সরাতেই তিনি আত্মগোপনে আছেন। কেউবা বলছে, সবার চোখে ধূলো দিয়ে সারিকা নতুন প্রেমিককে বিয়ে করে এখন আত্নগোপনে আছেন।

তিন বছর মডেলিং করার পর ২০০৯ সালে টিভি নাটকে অভিনয় শুরু করেন সারিকা। আশুতোষ সুজনের পরিচালনায় রবীন্দ্র জয়ন্তীর বিশেষ নাটক ‘ক্যামেলিয়া’তে অভিনয় করেন তিনি। সমসাময়িক অন্য অভিনয়শিল্পীদের তুলনায় খুব অল্প সময়ে টিভি নাটকে নিজের আলাদা একটা অবস্থান তৈরি করে নিতে সক্ষম হন সারিকা। এরপর সারিকা সিনেমাতে অভিনয় করার সুযোগ পান। বারবার নানা স্কান্ডালে জড়িয়ে এবার মিডিয়া ছেড়ে দেলেন সারিকা।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top