GuidePedia

0
সীতাকুণ্ড উপজেলার শিবপুর গ্রামের মোঃ ছুট্টু মিয়ার বড় ছেলে মোঃ সবুজ হোসেন ডাক্তার (২৪) কে একই গ্রামের শিবপুর (স্বন্দ্বীপি পাড়া) গ্রামে দেখলে মেরে ফেলার নির্দেশ দিয়েছে এলাকাবাসী।

জানা যায়, শিবপুর গ্রামের মোঃ ছুট্টু মিয়ার বড় ছেলে মোঃ সুবজ হোসেন ডাক্তার (২৪) এর সাথে একই গ্রামের মোঃ আমিন ড্রাইভারের স্ত্রীর সাথে দীর্ঘদিন যাবৎ অবৈধ সম্পর্ক গড়ে আসছিল। এ অবৈধ সম্পর্কে বিষয়ে ইতিপূর্বে আরো একবার এলাকাবাসীর চোখে ধরা পড়লে ওই এলাকায় তার অহেতুক যাতায়াত নিষিদ্ধ করা হয়। এরপরও গত ২৮ সেপ্টেম্বর শনিবার রাত সাড়ে ৮ ঘটিকার সময় আমিনের স্ত্রীর সঙ্গে দেখা করতে গেলে এলাকাবাসী দেখতে পায়। এলাকাবাসী ধাওয়া খেয়ে সে পালিয়ে যায়। খবরটি সীতাকুণ্ড পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর মোঃ শামীম উদ্দীনকে অবহিত  করা হয়।

পরে বিষয়টি গ্রাম সর্দার মোঃ জামাল উল্লাহ্কেও অবহিত করলে উভয় গ্রামের লোকজন রাত ১১টার দিকে একটি শালিসী বৈঠকের আয়োজন করে। কিন্তু অভিযুক্ত সবুজ (২৪) এই ঘটনাটি কিছু জানিনা বলে অস্বীকার করলে শালিশী বৈঠকে তাকে গণধোলাই দেওয়া হয়। বৈঠক শেষে প্যানেল মেয়র, উভয় গ্রাম সর্দার ও  গ্রামবাসীর উপস্থিতিতে সতর্কবাণী দেয় যে, ওই এলাকায় কেউ যদি মোঃ সবুজ (ডাক্তার) কে অহেতুক ঘোরাফেরা করতে দেখে তাহলে গ্রামবাসীর যা ইচ্ছা তা করতে পারবে এমনকি মেরে ফেলতেও পারবে।

এই বিষয়ে জানতে চাইলে প্যানেল মেয়র মোঃ শামীম উদ্দীন হ্যালো-টুডে ডটকমকে জানান, ‘ আমরা একই বিষয় নিয়ে আগেও একবার বৈঠক করেছি এবং এবার দ্বিতীয় বারের মত বৈঠকে করলাম। এসব ন্যাক্কারজনক বিষয় নিয়ে আমরা আর কোন বৈঠক করতে রাজ্বি নয়। তাই এ বিষয়ে আমি একা কোন সিদ্ধান্ত দিইনি। গ্রামবাসী সকলে মিলে একটা সিদ্ধান্ত দিয়েছি।



ওই গ্রামের সর্দার হাজ্বী মোঃ জামাল উল্লাহ্ হ্যালো-টুডে ডটকমকে জানান,‘এক জনের কারণে দশ জনের বদনাম। আমরা ভবিষ্যতে এই বিষয় নিয়ে আর বৈঠক বা কোন ধরনের শালীশি বৈঠক করব না। আমরা এর দায়িত্ব শিবপুর (সন্দ্বীপিপাড়া) কে দিয়ে দিয়েছি।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top