GuidePedia

0
family photoবলিউডে মা-মেয়ের জুটি সবসময়ই আলোচিত। শুধু পর্দায় নয়, পর্দার বাইরেও এসব জুটি বেশ আলোচিত। বলিউডের জনপ্রিয় এসব মা-মেয়ের জুটি নিয়ে ঢাকাটাইমস টোয়েন্টি ফোর’র এবারের আয়োজন।এই জুটির তালিকার শুরুতেই রয়েছেন তনুজা ও কাজল। বলিউডের জনপ্রিয় এই জুটি কে প্রথমবারের মতো পর্দায় দেখা যায় ১৯৯২ সালে ‘বেখুদি’ সিনেমায়। এরপরে ২০১০ সালে আবারো জুটিবদ্ধ হয়ে আসেন তনুজা-কাজল।

তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছেন পতৌদি নবাব পরিবারের দুই সদস্য শর্মিলা ঠাকুর ও সোহা আলী খান। সোহা সবসময় প্রার্থনা করেন যেনো তিনি ফিল্ম ক্যারিয়ারে তার মা শর্মিলার ছায়া হয়ে থাকতে পারেন।

স্নেহময়ী মায়ের রূপে বাস্তবের মতো পর্দায় মেয়েকে আগলে রেখেছেন বলিউডের ড্রিম গাল হেমা মালিনী। মায়ের হাত ধরেই ‘টেল মি ও খোদা’ সিনেমায় অভিনয় করেন হেমা তনয়া এশা। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে এ সিনেমাটি বক্স অফিসে আলোড়ন তুলতে পারেনি।

মেধাবি অভিনেত্রী ডিম্বল কাপাডিয়ার দুই মেয়ে রিঙ্কি ও টুইঙ্কেল খান্না। অভিনয় জগতে টুইঙ্কেল জনপ্রিয়তা অর্জন করলেও অভিনেতা অক্ষয় কুমারকে বিয়ের পর থেকে অনেকাটাই সরে রয়েছেন এই জগত থেকে।

অপর্ণা সেন ও কংকনা সেন শর্মা বলিউড ও টালিউডে সমান আলোচিত এই মা-মেয়ে জুটি। অপর্ণার নির্দেশিত ‘মিস্টার এন্ড মিসেস লাইয়ার’ ও ‘১৫ প্যাক এভিনিউ’ সিনেমায় অভিনয় করেছেন কংকনা।

মুনমুন সেনের দুই তনয়া রাইমা সেন ও রিয়া সেন। মা ও নানীর ছায়া হয়েই এরা রয়েছেন মিডিয়া জগতে।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top