GuidePedia

0
বড়পর্দা কাঁপাতে আসছেন প্যারিস হিলটন
বড়পর্দা কাঁপাতে আসছেন প্যারিস হিলটন

 আগের চেয়ে কাজ অনেক কমিয়ে দিয়েছেন হলিউড তারকা প্যারিস হিলটন। বড় বাজেটের ছবি ছাড়া তেমন একটা অভিনয় করছেন না তিনি। বড়পর্দায় কম দেখা গেলেও ছোটপর্দার বিভিন্ন শোতেই অতিথি হিসেবে হাজির হতে দেখা যাচ্ছে তাকে। অভিনয়ের বাইরে বর্তমানে নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।
তবে প্যারিস ভক্তদের জন্য সুখবর হলো, খুব শিগগিরই আবার বড়পর্দা কাঁপাতে আসছেন তিনি। চলতি বছরই তার নতুন একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। যদিও এ ছবিটির নাম এখনও ঠিক হয়নি। এটি প্যারিসের প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই নির্মাণ হচ্ছে। এ ছবিতে অ্যাকশন লেডি হিসেবে দর্শকদের সামনে আসছেন তিনি। তবে অ্যাকশন দৃশ্যের পাশাপাশি রোমান্টিক দৃশ্যেও এখানে ক্যামেরাবন্দি হবেন প্যারিস। ছবির কাহিনীতে দেখা যাবে একজন সিআইডি কর্মকর্তা হিসেবে অন্য পরিচয়ে বেশ কিছু চোরাকারবারি দলের সঙ্গে সম্পর্ক গড়েন তিনি। এমন দৃশ্যে কাজ করতে গিয়ে একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক স্থাপন করেন। এ চরিত্রটি করতে গিয়ে রগরগে বিছানাদৃশেও ক্যামেরাবন্দি হয়েছেন প্যারিস।
ছবিটি নিয়ে দারুণ উত্তেজিত তিনি। কারণ, এই প্রথম তিনি অভিনয় করছেন সিআইডি চরিত্রে। এ বিষয়ে প্যারিস হিলটন বলেন, ছবিটির কাজ আমরা শুরু করেছিলাম গত বছর। এজন্য অন্য কোন ছবিতে অভিনয় করিনি আমি। সিআইডি কর্মকর্তা হিসেবে অভিনয় করাটা আমি উপভোগ করছি। এরকম চরিত্রে প্রথম কাজ করছি। তুমুল অ্যাকশন দৃশ্যের পাশাপাশি আবেদনময়ী হিসেবেও এখানে দর্শক আমাকে পাবেন। আমি ছবিটি নিয়ে অনেক আশাবাদী।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top