GuidePedia

0

সম্প্রতি বলিউডে শুরু হয়েছে নতুন গুঞ্জন, ২০১৫ সালে গাঁটছড়া বাঁধবেন তারকা জুটি রনবীর-ক্যাটরিনা। কিন্তু এই খবরকে অসত্য বলে জানিয়েছে ক্যাটরিনা নিজে।


ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিসকে ক্যাটরিনা বলেন, “আমি দেখেছি এই খবর কয়েকটি পত্রিকায় এসেছে। কিন্তু খবরটি সত্য নয়। যদি এমন কিছু হয়, আমি সবাইকে অবশ্যই জানাবো।”

বলিউডের তারকাদের মধ্যে এইমুহুর্তে অন্যতম আলোচিত জুটি ক্যাট-রনবীর। ব্যক্তিগত জীবনের ব্যাপারে যদিও তারা গোপনীয়তা বজায় রাখেন, কিন্তু প্রতিমুহূর্তে পাপারাজ্জিদের চোখ থাকে তাদের উপর। কখনও তাদের আংটি বদল, কিংবা কখনও স্পেনে ছুটি কাটানোর ছবি—এর সবই, সংবাদের শিরোনাম হয়েছে গত কয়েক বছর ধরে।


আর গোপনীয়তা লঙ্ঘন করার জন্য একসময় সাংবাদিকদের উপর ভীষণ খেপেছিলেন ক্যাটরিনা। তবে সময়ের সাথে সাথে অনেকটাই বদলেছেন ক্যাট। তিনি জানান, এ ধরণের ঘটনা এখন তাকে কষ্ট দেয় না।


ক্যাট বলেন, “আমি কখনোই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে পছন্দ করি না। এ ধরনের গুজব এখন আমার গায়ে লাগে না। সময়ের সঙ্গে এইসব ছোটখাট ব্যাপারে অভ্যস্ত হয়ে গেছি আমি।”
৩০ বছর বয়সী এই অভিনেত্রী এর আগে প্রেম করেছেন অভিনেতা সালমান খানের সঙ্গে। কিন্তু বিচ্ছেদের আগ পর্যন্ত কখনোই স্বীকার করেননি প্রেমের কথা। ওদিকে রণবীরের প্রথম বলিউডি প্রেমিকা ছিলেন দীপিকা পাড়ুকোণ। নিজেদের প্রেম নিয়ে কখনও গোপনীয়তারেআশ্রয় নেননি ওই জুটি। পর্দাতেও দারুণ সফল রণবীর-দীপিকার রসায়ন। ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘বাচনা অ্যয় হাসিনো’-এর মতো হিট সিনেমা আছে এই জুটির ঝুলিতে।

রণবীরের সঙ্গে হিট সিনেমায় জুটি বাঁধার ব্যাপারে পিছিয়ে নেই ক্যাটও। ‘আজব প্রেম কি গজব কাহানি’ এবং ‘রাজনীতি’-এর মতো ব্রকবাস্টার হিট সিনেমায় তারা অভিনয় করেছেন একত্রে।

ব্যাক্তিজীবনের বন্ধু নয়, বরং একজন অভিনেতা হিসেবে রনবীর সম্পর্কে ক্যাটের মূল্যায়ন, “রনবীরের সঙ্গে আমি এর আগে দুটি সিনেমায় অভিনয় করেছি, ‘আজাব প্রেম কি গাজাব কাহানি’ এবং ‘রাজনীতি’। সিনেমা দুটো শুধুমাত্র ব্যবসাসফল ছিল না, অনেক গুরুত্বপূর্ণও ছিল। রনবীর অভিনেতা হিসেবে চমৎকার, তাই ওর সঙ্গে কাজ করা আমার জন্য আনন্দের বিষয়।”

রনবীরের সঙ্গে এখন নতুন সিনেমা ‘জাগগা জাসুস’এর শুটিং করছেন এই অভিনেত্রী। সিনেমাটি পরিচালনা করছেন ‘বারফি!’ খ্যাত নির্মাতা অনুরাগ বাসু। কমেডি ধাঁচের এই সিনেমা মুক্তি পাবে ২০১৫ সালের ২৯ মে। 

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top