GuidePedia

0
কলকাতা : রোড শোতে নামছেন পশ্চিম মেদিনীপুরের ঘাঁটালের তৃণমূল প্রার্থী ও কলকাতার জনপ্রিয় অভিনেতা দীপক অধিকারী (দেব)। এই রোড শোর মাধ্যমে তিনি নির্বাচনী কার্যক্রমকে একবারে প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত পৌছে দিতে চান। তৃনমূলের দলীয় সূত্রে এই খবর জানা গেছে।

জানা যায়, ৩০ কিলোমিটার পথ অতিক্রম করবে দেবের রোড শো। দেবের প্রচারণাকে ঘিরে তৃণমূলকর্মী-সমর্থকদের মধ্যে রয়েছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা।

স্থানীয় তৃণমূল বিধায়ক জানান, এই রোড শোর মাধ্যমে শহর থেকে একেবারে প্রত্যন্ত অঞ্চলের অবহেলিত গ্রামে পৌঁছে যাবেন মুখ্যমন্ত্রী মনোনীত এই তারকা প্রার্থী। বীরসিংহ গ্রামে পৌঁছে দেব ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের মূর্তিতে মাল্যদান করবেন বলেও জানান তিনি।

দেবের রোড শো উপলক্ষে নেওয়া হয়েছে কয়েক স্থরের নিরাপত্তা ব্যবস্থা। রোড শোতে গোয়েন্দা পুলিশ, মহিলা পুলিশসহ প্রায় ৪০০ পুলিশ মোতায়েন করা হয়েছে। থাকছে বিশেষ নজরদারির ব্যবস্থা। চন্দ্রকোণায় শুটিংয়ের কাজ সেরে দেব মানুষের আরো কাছে পৌঁছেতে জন সংযোগে নামবেন।

আজ থেকে ঘাঁটালের আরো দুই প্রার্থী কংগ্রেসের মানস ভুঁইয়া ও সিপিআইয়ের সন্তোষ রানাও প্রচার শুরু করছেন। ফলশ্রুতিতে দেবের প্রচারের পূর্বনির্ধারিত কিছু রাস্তাও পরিবর্তন করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top