GuidePedia

0

বলিউড তারকা ক্যাটরিনা কাইফের ছোট বোন ইসাবেলা কাইফের সেক্স ভিডিও নিয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। ভারতীয় জাতীয় দলের ক্রিকেটার বিরট কোহলির সাবেক প্রেমিকা ইসাবেলার সেক্স ভিডিও এখন বলিউডের ‘টক অব দ্য সিটি’তে পরিণত হয়েছে। যদিও ক্যাটরিনা দাবী করছেন, ভিডিওটি তার বোনের নয়। কিন্তু ইসাবেলা ভিডিওটির বিষেয়ে নিরবতা পাল
ন করছেন।

প্রযুক্তির কল্যাণে তারকাদের সেক্স ভিডিও আজকাল আর দুর্লভ কোন বস্তু নয়৷ জনপ্রিয় মার্কিন তারকা কিম কার্ডাশিয়ানের সেক্স ভিডিও নিয়ে তোলপাড় চলছে গত কয়েক বছর ধরে৷ তাতে কার্ডাশিয়ানের জনপ্রিয়তা খুব একটা কমেছে বলে মনে হয় না৷ বরং সেক্স ভিডিও নিয়ে রসালো সব মন্তব্য করেছেন কিম নিজেই, টুইটারে৷ ভিডিওটির প্রকাশকের বিরুদ্ধে মামলা করে পেয়েছেন পঞ্চাশ লাখ মার্কিন ডলার।

প্রযুক্তিই এসবকে ছড়াচ্ছে মুহূর্তের মধ্যে৷ আজকাল মুঠোফোনেই মিলছে ভালো মানের ক্যামেরা৷ তার সঙ্গে রয়েছে ইন্টারনেট৷ তাই, যে কোন ভিডিও বা ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া যায় মুহূর্তের মধ্যেই৷

সম্প্রতি বিরট কোহলি অনুশকার প্রেমে জড়িয়ে পড়ায় ইসাবেলাও অভিনেতা সিদ্ধার্থের প্রেমে জড়িয়ে যান। ইসাবেলা ও সিদ্ধার্থকে নিয়ে রসালো গল্প সবে ছড়াতে শুরু করেছে। এর মধ্যেই এই সেক্স ভিডিওটি সবকিছুতে যেন ছন্দপতন ঘটাতে শুরু করেছে। ইসাবেলার ভিডিওটি প্রকাশ হয়ে পড়ায় সিদ্ধার্থের সাথেও নাকি ইসাবেলার দুরুত্ব সৃষ্টি হতে শুরু করেছে। দুই জনের মধ্যে এখন কথা বলাও এক রকম বন্ধ হয়ে গেছে।

এদিকে, ক্যাটরিনা কায়েফ নিজেও তার ফাঁস হয়ে যাওয়া কয়েকটি সেক্স ভিডিও নিয়ে মহা সমস্যার মধ্যে দিনযাপন করছেন। এই নিয়ে রনবীরের সাথেও মন কষাকষি চলছে। এ্ররই মধ্যে ইসাবেলার সেক্স ডিভিওটি তাকে আরো বেকায়দায় ফেলে দিল। সেক্স স্ক্যান্ডাল যেন তার পিছু ছাড়ছে না। 

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top