GuidePedia

0

ডেস্ক : অভিনেতা রিতেশ দেশমুখকে বিয়ে করার পর থেকেই অভিনয় কমিয়ে দিয়েছেন জেনেলিয়া ডিসুজা। বর্তমানে তিনি একটি প্রযোজনা প্রতিষ্ঠান গড়ার পরিকল্পনা করছেন। এক্ষেত্রে তার সঙ্গে থাকবেন রিতেশও। কিন্তু স্বামী রিতেশ অভিনয় নিয়ে ব্যস্ত থাকার ফলে এ প্রতিষ্ঠানটি গোছানোর দায়িত্ব পুরোপুরি এখন জেনেলিয়ার কাঁধে। চলতি বছর থেকেই এখান থেকে চলচ্চিত্র নির্মাণের ঘোষণা আসতে পারে। এতো গেলো জেনেলিয়ার পরিকল্পনার কথা। কিন্তু সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিয়ের আগের জীবনের প্রেমকাহিনী নিয়ে কথা বলেছেন এ অভিনেত্রী। বিয়ের আগে তিনি একাধিক পুরুষের প্রেমে জড়িয়েছিলেন বলে বক্তব্য দিয়ে তুমুল আলোচনায় চলে এসেছেন। একটি চ্যানেলকে দেয়া এ সাক্ষাৎকারের পর ভারতের প্রায় সব গণমাধ্যমেই বিষয়টি ফলাও করে প্রকাশ করা হচ্ছে। বিষয়টি নিয়ে কানাঘুষা চলছে বলিউডপাড়ায়ও। অনেকেই বলছেন, বিয়ের পর এরকম বক্তব্য না দিলেও পারতেন জেনেলিয়া। এদিকে এ সাক্ষাৎকারে একটি প্রশ্নের উত্তর দিতে গিয়ে জেনেলিয়া আরও বলেন, রিতেশ অনেক ভাল একজন অভিনেতা হওয়ার পাশাপাশি ভাল স্বামীও। কিন্তু আমি এটা বলবো না যে সে আমার প্রথম প্রেম। রিতেশেরও প্রথম প্রেম আমি না হতে পারি। আমি স্কুল পড়াকালীন থেকে শুরু করে বলিউডে পা রাখা পর্যন্ত অনেক পুরুষের প্রেমেই পড়েছি। তবে সেগুলো হয়তো পূর্ণতা পায়নি। কিন্তু রিতেশ আমার জীবনে আসার পর থেকে আমি বদলে যাই। আমাদের ৮ বছরের সম্পর্কের পর বিয়ে করি। রিতেশ আমার জীবনের সবচেয়ে মূল্যবান সম্পদ এখন। আর আমি সবচেয়ে সুখি স্ত্রী। জেনেলিয়ার এমন বক্তব্যর পর বিষয়টি বলিউডের ‘টক অব দ্য টাউনে’ পরিণত হয়েছে। তবে একাধিক গণমাধ্যমে প্রকাশের পরও জেনেলিয়া এ নিয়ে একদমই চুপচাপ রয়েছেন। বিষয়টি নিয়ে কোন প্রতিক্রিয়াও দেখাচ্ছেন না। জেনেলিয়ার এমন বক্তব্যর বিপরীতে রিতেশেরও কোন মন্তব্য এখন পর্যন্ত পাওয়া যায়নি.

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top