GuidePedia

0
বলিউডের আইটেম গার্ল ও রিয়েলিটি টিভি তারকা রাখি সাওয়ান্ত এবার ভারতের লোকসভা নির্বাচনে উত্তর-পশ্চিম মুম্বাই থেকে দাঁড়ানোর সব প্রস্তুতি সম্পন্ন করেছেন। এ উপলক্ষে তিনি পেশাদার রাজনীতিকদের মতো করেই কথা বলা শুরু করেছেন। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে টাইমস অফ ইন্ডিয়া।

সম্প্রতি তিনি নিজেকে ‘মিসাইল’ হিসেবে বর্ণনা করেছেন। এ ছাড়া তিনি তার রাজনৈতিক প্রতিপক্ষ সম্পর্কে বেশ মজার কথাবার্তা বলেও মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করছেন।

সম্প্রতি তিনি বলেন, ‘এসব ছোট বোমা আর আমি একটা মিসাইল! সবাই আমার সামনে নাইনপিনের মতো পড়ে যাবে। আমি এটা সম্পূর্ণ নিশ্চয়তার সঙ্গে বলছি এবং এটা আমার র‌্যালিতেও দেখাবো। এটি ৩০ মার্চ হবে।’

এর আগে একবার তিনি নিজেকে ভার্জিন বলে দাবি করে মিডিয়ার আলোচনায় এসেছিলেন। এবার তিনি নির্বাচন উপলক্ষে বললেন, তার নাম মানুষ স্মরণ করবে গান্ধীর পরেই।

এ ছাড়া দুর্নীতি সম্পর্কে তিনি বলেন, ‘দুর্নীতি সম্পর্কে সবাই আলোচনা করছে। আমি ছোট বিষয় নিয়ে আলোচনা করছি, যা সাধারণ মানুষকে প্রভাবিত করে।’
তিনি আরো বলেন, ‘আমি মানুষের জন্য মরতে পারি। আর গান্ধীর পরে ভালো কাজের জন্য মানুষ রাখি সাওয়ান্তকেই মনে রাখবে। আর এটা কোনো আলসে মানুষের প্রতিজ্ঞা নয়।’

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top