GuidePedia

0
মেয়েদের চিটিং করার কিছু কারণ

এমন অনেক ছেলের জীবনেই এই ধরনের ঘটনা ঘটেছে। মনের মানুষটি হঠাৎ তার সাথে সকল সম্পর্ক ছিন্ন করে চলে গেছে। এরকমটি মেয়েদের ক্ষেত্রেও হয়। তবে বেশিরভাগ ক্ষেত্রে ছেলেদেরই এই অবস্থার সম্মুখীন হতে হয়। কিন্তু মেয়েরা কেনো এমন করে? এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে একেক জনের মাথায় একেক ধরনের উত্তর খেলা করেছে। আসুন “ক্লিনিক্যালি রিসার্স ডিভিশন” কি বলছে এ ব্যাপারে তা জেনে নিই। প্রথমত : যখন মহিলারা বুঝতে পারে যে তার সঙ্গী তাকে নিয়ে তৃপ্ত নয়, কিংবা তাকে উপেক্ষা করা হচ্ছে তখন সে নিজেও তার সঙ্গীর সঙ্গে চিট করা শুরু করে। এবং সে কারন খুঁজে ফেরে কেন তার সঙ্গী তার দিকে গুরুত্ব দিচ্ছে না। 

মেয়েদের চিটিং করার কিছু কারণ


দ্বিতীয়ত : যখন মেয়েরা তার সঙ্গী খুঁজে পায় কিংবা কারও সঙ্গে তার অন্তরঙ্গতা হয় তখন সে নিজেকে তার সঙ্গীর কাছে অনেক গুরুত্বপূর্ণ মনে করে এবং সেক্স কে গুরুত্বহীন মনে করে। ফলে তার সঙ্গী অন্য কারও দিকে ঝুঁকে পড়তে পারে ভেবে সন্দেহ প্রবণ হয়ে চিটিং করে।

তৃতীয়ত : সঙ্গী যখন অনেক বেশি ব্যস্ত থাকে এবং এজন্য দূরত্ব বজায় রাখে তখন মেয়েরা মনে করে নিশ্চয়ই সে অন্য কারও সঙ্গে সময় কাটাচ্ছে এবং এটা ভেবে সে নিয়েও একাকীত্ববোধ থেকে স্বামীর/সঙ্গীর সঙ্গে চিটিং করা শুরু করে।

চতুর্থত : অনেক সময় ভালোবাসার রকমফের হয়ে থাকলে মেয়েরা চিটিং করে। এক্ষেত্রে তারা সম্পর্কের শুরুর সঙ্গে পরবর্তী সময়ের কথা চিন্তা করে। সম্পর্কের এই তুলনাবোধ থেকে হীনমণ্যতায় ভোগে এবং সঙ্গীর সঙ্গে চিটিং করে।

পঞ্চম কারনটি হল,অনেক সময় স্বামীর সঙ্গ না পাওয়া, মানসিক দুঃশ্চিন্তা,যৌণ সক্ষমতা না থাকার কারনেও মেয়েরা ভেঙ্গে পড়ে এবং চিটিং করা শুরু করে।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top