GuidePedia

0
বিনোদন : প্রতি সপ্তাহেই হলিউড-বলিউডে রোমান্টিক, অ্যাকশন, থ্রিলারধর্মী সব নতুন নতুন ছবি মুক্তির হিড়িক পড়ে যায়। আর সময় ব্যয় করে দেখা এ ছবিগুলো যদি ভালো না হয় তবে স্বভাবতই বিরক্ত হন দর্শক। সেই বিরক্তি দূর করতেই এ সপ্তাহে মুক্তি তালিকার কয়েকটি হলিউড-বলিউড ছবি নিয়ে আজকের আয়োজন।

নন স্টপ: জুম কোলেট-সেরা পরিচালিত ‘নন স্টপ’ ছবিটি মুক্তি পাবে ২৮ ফেব্র“য়ারি। লিয়াম নিসন, জুলিয়ান মুর, মিশেল ডোকারি অভিনীত এ ছবিটি থিয়েটারে মুক্তি পাবে ২৮ ফেব্র“য়ারি। নন স্টপ ছবির সঙ্গীত প্রযোজনা করেছেন জন ওটম্যান।

ছবিতে দেখা যাবে বিল মার্ক্স এয়ার মার্শাল কোম্পানির একজন পুরাতন কর্মকর্তা। তিনি তার কাজকে শুধু জীবন রক্ষাকারী কর্তব্য হিসেবেই দেখেন না আকাশের একটি ডেস্ক জবও ভাবেন। যাহোক, তার আজকের ফ্লাইটটি কোন রুটিনমাফিক ট্যুর নয়। আটলান্টিক মহাসাগর পাড়ি দিয়ে নিউ ইয়র্ক থেকে লন্ডনের দিকে যাত্রা। এসময় তিনি কতগুলো রহস্যময় টেক্সট ম্যাসেজ পান যেখানে তাকে একটি সিক্রেট একাউন্টে ১৫০ মিলিয়ন ডলার লেনদেন করতে বলা হয়। নয়তোবা প্রতি ২০ মিনিটে বিমানের একজন করে যাত্রী মারা যাবে। অতঃপর ঘটতে থাকে একের পর এক রহস্যময় ঘটনা।

‘শাদি কা সাইড ইফেক্টস’: এ সপ্তাহের একটি রোমান্টিক-কমেডিধর্মী বলিউড ছবি ‘শাদি কা সাইড ইফেক্টস’। ছবির দুটি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা বালান এবং ফারহান আখতার। বালাজি মোশন প্রযোজিত ‘শাদি কা সাইড ইফেক্টস’ মুক্তি পাবে ২৮ ফেব্র“য়ারি।

ছবিতে স্বামী-স্ত্রী চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা এবং ফারহান। তাদের অভিনীত চরিত্র দুটির নাম যথাক্রমে তৃষা এবং সিড। ছবিতে দেখা যাবে ফারহান আখতার তার বিয়ে ভীতি কাটিয়ে বিদ্যাকে বিয়ে করেন। এরপর কল্পনা-বাস্তবতার সমঝোতার মাধ্যমে দুজনের একসঙ্গে মানিয়ে চলার চেষ্টা। তবে সে চেষ্টায় তারা সফল হন কিনা সেটা জানতে হলে দেখতে হবে পুরো ছবিটি।

রিপেনট্রে: ‘রিপেনট্রে’ একটি মনস্তাত্ত্বিক থ্রিলার ছবি। ফিলিপ কালেন্ড পরিচালিত এ ছবিটি মুক্তি পাবে ২৮ ফেব্র“য়ারি। এতে অভিনয় করেছেন এনথনি মেকি, ফরেস্ট হুইটেকার, মাইক এপ্স প্রমুখ।

একটি উন্মত্ত গাড়ি দুর্ঘটনার স্বীকার হয়ে মৃতপ্রায় অবস্থায় ছিলেন টমি কার্টার। এর অনেক বছর পর তিনি নিজেকে আবিষ্কার করেছেন একটি থেরাপিস্ট বা আধ্যাত্মিক উপদেষ্টা হিসেবে। যিনি কিনা পৃথিবীর ধর্ম এবং ইতিবাচক দিকগুলোর সমন্বয়ক হিসেবে কাজ করেন। টমি তার এই ব্যক্তিগত অভিজ্ঞতাগুলোকে একটি সফল বইয়ে রূপ দিলেন। এভাবেই চলতে থাকে ছবির গল্প।

দেশি ম্যাজিক: আমিশা পেটেলের প্রডাকশনের ব্যানারে নির্মিত ‘দেশি ম্যাজিক’ ছবিটি মুক্তি পাবে ২৮ ফেব্র“য়ারি। এতে প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেছেন আমিশা। মেহুল আথা পরিচালিত এই রোমান্টিক-কমেডি ছবিতে আরও অভিনয় করেছেন জায়েদ খান, রণধির কাপুর এবং শাহিল শ্রফ।

ছবিতে দ্বৈত চরিত্রে থাকছেন আমিশা। শান্তশিষ্ট আমিশাকে যেমন দেখা যাবে তেমনি রাফ অ্যান্ড টাফ লুকেও পর্দা মাতাবেন তিনি।

ওয়েলকাম টু ইয়েসটারডে: ডিয়ান ইসরায়েলিট পরিচালিত ‘ওয়েলকাম টু ইয়েসটারডে’ একটি সায়েন্সফিকশন ও এডভেঞ্চারধর্মী ছবি। এমি ল্যান্ডেকার, জনি ওয়েস্টন, গ্যারি গ্রাবস, গিনি গার্ডনার অভিনীত এ ছবিটি মুক্তি পাবে ২৮ ফেব্র“য়ারি। ছবিটি প্রযোজনা করেছেন মিশেল বে।

ছবিতে দেখা যাবে তরুণদের একটি দল টাইম মেশিন তৈরির গোপন পরিকল্পনাকে আবিষ্কার করে এবং তারা একটি টাইম মেশিনও তৈরি করে। একে একে ঘটতে থাকে উত্তেজনাপূর্ণ নানা ঘটনা।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top