GuidePedia

0
 বিনোদন : কোন বিষয়ে লুকোচুরির আশ্রয় না নিয়ে সোজাসাপ্টা কথা বলতে পছন্দ করেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। তাঁর পরিবারের সবাই সিনেমার সঙ্গে জড়িত বলে তিনি এই ইন্ডাস্ট্রিতে এসে অনেক বেশি সুবিধা পেয়েছেন। যা অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা পান না। সম্প্রতি সোনম নিজেই সেটা জানিয়েছেন।

একটি টেলিভিশন চ্যানেলকে দেয়া সাক্ষাৎকার সোনম বলেন, ‘সবাই জানে আমি কোন পরিবারের মেয়ে। এজন্য অন্যান্য শিল্পীদের তুলনায় অনেক বেশি মর্যাদা আমি পাই। আমি অন্যান্যের তুলনায় অনেক সুবিধাজনক অবস্থায় রয়েছি’। একইসঙ্গে বলিউডের নয়া সেনসেশন বলে নিয়েছেন যে, এরকম সুবিধা পেলেও ফিল্মি পরিবার থেকে আসা অন্য শিল্পীরা কিন্তু তা স্বীকার করেন না।

সোনম জানান, তাঁকে সংসার চালাতে হয় না। তাই অনেক ভেবেচিন্তেই সিনেমা বাছেন তিনি।

নিজের বিয়ে প্রসঙ্গে সোনম বলেন, তাঁর বাবা কোনও ছেলেকেই উপযুক্ত মনে করেন না। বাবার মতে, তাঁর মেয়েই সবচেয়ে ভালো। আর প্রত্যেক বাবাই নিজের সন্তান সম্পর্কে এমনই ভাবেন বলেও মন্তব্য করেছেন সোনম।

আয়ূষ্মানের বিপরীতে সোনমের বেবকুফিয়া ছবিটি এখন মুক্তির অপেক্ষায়। এই সিনেমায় ঋষি কাপুর সোনমের বাবার ভূমিকায় রয়েছেন। এই সিনেমায় সোনমের বিকিনি পরা ছবি খুব আলোড়ন তুলেছে। এ নিয়ে বিতর্কও হচ্ছে। এ প্রসঙ্গে সাহসিনী সোনমের সাফ জবাব, ‘ওই সিনেমায় এক আধুনিক মেয়ের ভূমিকায় অভিনয় করছেন তিনি। সুইমিংপুলের দৃশ্য রয়েছে। আর সুইমিংপুলে তো আর বোরখা না, বিকিনিই পরব’।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top