GuidePedia

0
বলিউডের আলোচিত-সমালোচিত পাঁচ তারকা সন্তান

বলিউড সেলিব্রেটিস- তারা কী পরেন? কী খান? তাদের জীবনযাত্রার ধরণ সম্পর্কে জানতে আগ্রহী আমরা সবাই। শুধুমাত্র বলিউড তারকারা নয়, এই কৌতূহলের বাক্সে রয়েছে তাদের সন্তানেরাও। আর তাইতো বেশির ভাগ সময় জন্মগ্রহণের পূর্বেই সংবাদের শিরোনাম হয়ে যায় এই ক্ষুদে তারকারা। তাদের জন্মগ্রহণ থেকে শুরু করে ক্যারিয়ার নির্ধারণের খুঁটিনাটি ব্যাপারগুলো এক থালায় পরিবেশনের কাজটি দিনের পর দিন নিখুঁতভাবে করে আসছে সংবাদমাধ্যম। আজ প্রিয়.কম হাজির হলো বলিউডের আলোচিত পাঁচ তারকা সন্তানদের নিয়ে,যারা বিখ্যাত তাদের পিতামাতার মতই!

আরাধ্য বচ্চন

কোনো রকম সন্দেহ ছাড়াই প্রথম স্থানটি দখল করে আছে মিষ্টি চেহারার অধিকারিণী আরাধ্য বচ্চন। মায়ের গর্ভ থেকে পৃথিবীতে পদার্পণেই সংবাদের শিরোনাম হয়ে যায় এই ক্ষুদে তারকা। লাইম লাইটে আসার অনুভূতি বুঝতে অপারগ এই ক্ষুদে তারকা পরিণত হয় একজন সেলিব্রেটিতে।

২০১১ সালের নভেম্বরে জন্মগ্রহণ করা আরাধ্য ইতোমধ্যেই একটি বিএমডাব্লিউ মিনি কুপার এবং দুবাইয়ে ৫৪ কোটি মূল্যের একটি বাংলোবাড়ির মালিক। ক্রমশ জনপ্রিয়তার শীর্ষে চলে আসা এই ক্ষুদে তারকার জন্য সার্বক্ষণিক নিরাপত্তাকর্মীও রাখা হয়েছে।

আব্রাম খান

আরাধ্য বচ্চনের পরের স্থানটিতে রয়েছে শাহরুখ খানের কনিষ্ঠ পুত্র আব্রাম। সারোগেসি পদ্ধতিতে ২০১৩ সালের ২৭ মে জন্মগ্রহণ করে। তবে আব্রাম জন্মগ্রহ করার পূর্বেই নতুন কন্ট্রোভারসিতে জড়িয়ে পড়েন বলিউড বাদশা শাহরুখ খান।

ভারতে জন্মের পূর্বে একটি বাচ্চার লিঙ্গ পরীক্ষা করা আইনত দণ্ডনীয় অপরাধ হিসেবে গণ্য করা হলেও শাহরুখ খানের বিরুদ্ধে সন্তানের লিঙ্গ যাচাইয়ের অভিযোগ আনা হয়। যা পরবর্তীতে ভুল অভিযোগ বলেই প্রমাণিত হয়। মিডিয়া কাভারেজ এবং নানা সাসপেন্সের মধ্য দিয়ে জন্ম নেয় বলিউড বাদশা শাহরুখ খানের ছোট ছেলে আব্রাম খান।

আজাদ রাও খান

আব্রামের মতো সারোগেসি পদ্ধতিতে জন্মগ্রহণ করে আমির খানের ছেলে আজাদ রাও খান। হ্যাঁ, আলোচিত পাঁচ ক্ষুদে তারকার তালিকার তিন নম্বরের স্থানটিতে জায়গা করে নিয়েছে মিঃ পারফেক্টশনিস্টের সর্বকনিষ্ঠ ছেলে আজাদ। দুই বছর বয়সী এই খুদে তারকা কোনো রিউমারের জন্য নয় বরং বাবা আমির খানের সঙ্গে ট্যাব ড্যান্স তাল মেলানোর কারণেই সবচেয়ে বেশি আলোচিত হয়।

কি অবাক হলেন তো!
দু বছরের বাচ্চা আবার তাও আবার ট্যাব ড্যান্স না মোটেও অবাক হওয়ার কিছু নাই কারণ সে তো মিঃ পারফেক্টশনিস্ট আমির খানেরই ছেলে। এর পেছনের কাহিনী কিছুটা এরকম, আমির ধুম ৩ ছবির একটি গানে নাচার জন্য ট্যাব ড্যান্সের প্রশিক্ষন নিচ্ছিলেন বাসায় এমন সময় পিছন ফিরলেই দেখতে পান আজাদ তার বাবাকে অনুকরণ করতে করতে কয়েকটি মুদ্রাও শিখে ফেলেছে!

ভিয়ান রাজ কুন্দ্রা

বর্তমান সময়ের বিনোদন জগতের সবচেয়ে শক্তিশালী ক্ষুদে তারকার নাম ভিয়ান রাজ কুন্দ্রা, জন্মগ্রহণ করে ২০১২ সালের ২১ মে।

সেলিব্রেটি পার্টি এবং নানা অনুষ্ঠানে নিয়মিত মাত্র এক বছর নয় মাস বয়সী এই খুদে তারকা। টুইটারে নিজস্ব একাউন্টধারী সবচেয়ে কনিষ্ঠ তারকার খেতাবটিও ইতোমধ্যেই অর্জন করে ফেলেছেন ভিয়ান রাজ কুন্দ্রা। সম্প্রতি একটি ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য ফটোশুটেও অংশগ্রহণ করে এই ক্ষুদে তারকা।

সাইরা ভুপতি
লারা দত্ত এবং মহেশ ভুপতির একমাত্র কন্যা সন্তানের নাম সাইরা। মাত্র দু বছর বয়সী সাইরা ইতোমধ্যেই মা লারার সাথে ক্যামেরাবন্দী হয়। বাবার সাথে অনেকগুলো দেশই ভ্রমন কারা শেষ সাইরার। জন্মের পর থেকেই মার সাথে বাবার প্রতিটি ম্যাচেই উপস্থিত ছিল এই ক্ষুদে তারকা।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top