GuidePedia

0
এবার কলকাতার ছবিতে মিশা

এবার কলকাতার ছবিতে মিশা
দুর্লভ প্রেম
বিনোদন : কয়েক বছরে ঢালিউডের একমাত্র খলনায়ক মিশা সওদাগর। এর মধ্যে ওমর সানি-অমিত হাসান খলনায়ক হিসেবে অভিনয় করেছেন। খলনায়কের অভিনয় করলেও মিশাকে ছাড়িয়ে কেউ আসন গড়তে পারেননি। এবার শুধু ঢালিউডের গন্ডি পেরিয়ে মিশা এবার কলকাতার নায়ক অঙ্কুশের মুখোমুখি হবেন।

সিনেমাটির নাম ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবিটি কলকাতার এস কে মুভিজ ও বাংলাদেশের অ্যাকশন কাট’র যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। এ ছবির মাধ্যমেই মিলিত হবেন মিশা সওদাগর ও অঙ্কুশ। পরিচালনা করছেন কলকাতার আশোক পাতি ও বাংলাদেশের অনন্য মামুন। ছবিটিতে মিশা ও অঙ্কুশ ছাড়াও অভিনয় করছেন টালিউডের জনপ্রিয় নায়িকা শুভশ্রী।
মিশা সওদাগর বলেন, গত বিশ বছরের কোন নায়ক নেই যার সাথে আমি কাজ করিনি। সালমান শাহ, মান্না, ফেরদৌস, বাপ্পি, অনন্ত, আমিন খান, অমিত হাসানের মত আরও অনেকের সাথে কাজ করেছি। অভিনয় করে বাংলাদেশে প্রচুর আলোচিত হয়েছি। আমার বড় ইচ্ছে ছিল দেশের বাইরের সিনেমাতে অভিনয় করে আলোচনায় আসবো। মামুন আমাকে সে সুযোগটি করে দিয়েছে। আর অঙ্কুশ এরই মধ্যে নায়ক হিসেবে বেশ নাম অর্জন করেছে। আমি আশা করছি ছবিটি বেশ ভালই হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top