GuidePedia

0

ভালবাসি তোমায়
এখনো ভালবাসি তোমায়

............................
হঠাৎ দেখলাম সেদিন তোমায়।
কি হাসি খুশি,প্রানবন্ত লাগছে তোমায়।
খুব সুখেই তো আছো তুমি,
যত কষ্ট সব আমারি,
আমিই বয়ছি সে কষ্ট অনন্ত অবধি।
একদিন তুমিই বলেছি, আমার কসম করে
সারা জীবন থাকবে আমারি,মৃত্যু ছড়া আর নেই করে আলাদা তোমাই-আমায়।
কোথায় গেলো তোমার সে কথা, অবশেষে গেলেই তো চলে।
আমায় ছাড়া নাকি কিছুই ভাবতে পার না তুমি?
কই দিব্যি সুখেই আছো তো আমায় ভুলে।
বলতে পারবে কি হবে সে স্বপ্নের যা দেখিয়ে ছিলে?
ফিরিয়ে দাও আমাকে, আগে যেমন ছিলাম আমি।
জানি এসব আমার বৃথায় আহাজারি।
তুমি তো সুখেই আছো,তবে কি দরকার এই আমার খুঁজ নেবার,তাই না?
মাঝে মাঝে খুব রাগ হয় তোমার উপর,
ভাবি সামনে পেলে যা ইচ্ছে তাই করতাম।
জানি কিছুই করতে পারবনা,তবু নিজেকে সান্তনা দেই।
অনেক কাঁদিয়েছো আমায়,আর অবশিষ্ট নেই বিন্দু মাত্র কান্না।
তাই এখন খুব বেশি কষ্টও হয় না।
একটা কথা খুব জানতে ইচ্ছে করে, বলবে কি?
কি দুষ ছিলো আমার,ভাল কি কম বেসেছিলাম?
কতটা ভালবাসলে কেউ এমন পাগল হয় জানো?
গভীর রাতে হটাৎ প্রচন্ড বুক ব্যাথায় ঘুম ভেঙ্গে যায়
মনে হয় কেও হজার মণ ওজনের কিছু চাপিয়ে দিয়েছে বুকের বাম পাশটায়।
মরণ যন্ত্রনা থেকেও বোধয় সে কষ্ট বেশি।
মাঝে মাঝে কষ্ট গুলো বিদ্রোহ করে,
যতটুকু পুড়িয়েছো আমায় তার থেকেও দ্বিগুণ জ্বালাতে চায় তারা।
এই মন টাও কখনো বিদ্রোহ করে বলে
তোমার জন্যে যা কিছু অবশিষ্ট আছে তার সবটাই শুধু ঘৃণা,
ঘৃণার এপিঠ ওপিঠ দু’পিঠই শুধু ঘৃণা।
জানো এতো কষ্টের পরও আমি কখনো বিদ্রোহী হতে পারিনি।
তাই এখনো তোমার পথ চেয়েই বসে থাকি।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top