GuidePedia

0

ইউটিউবে সম্প্রতি মুক্তি পেয়েছে ভারতের দিক্ষণি পরিচালক রুপেশ পলের ইন্দো-ফ্রেঞ্চ ছবি থ্রিডি ‌‌‌‌কামসূত্র`র প্রথম প্রমো। আর এ প্রমো প্রকাশ পাবার পরেই এক রকম ঝড় উঠে নেট দুনিয়ায়। প্রমো প্রকাশের ৩০ মিনিটের মাঝেই ৫৫ হাজার হিট হয়। আর তিন দিনে হিটের সংখ্যা লাখ ছাড়িয়ে যায়।

আর এ হিটের কারণ এ ছবির নায়িকা শার্লিন চোপড়া। এ প্রমোতে শার্লিনকে একেবারেই খোলামেলা পোশাকে দেখা যায়। এবং আবেদনময়ী এক নারী হিসেবে দেখা যায় তাকে। শার্লিন প্লে বয় ম্যাগাজিনের প্রচ্ছদ কন্যা হয়েছিলেন। এবং তিনি তার টুইটারে লিখেছিলেন ‌আই হ্যাভ হ্যাড সেক্স ফর মানি` ।

কামসূত্রের গল্প নিয়েই মূলত এ ছবিটি নির্মাণ করা হচ্ছে। আর এখানে শার্লিন দর্শককে নতুন কামসূত্র শেখাবেন বলে বলছেন পরিচালক।

শার্লিন বলেন ‘আমি খোলামেলা পোশাকে স্বচ্ছন্দ বোধ করি, আমার যৌনসত্ত্বাকে ছবি আর ভিডিওর মাধ্যমে ফুটিয়ে তুলতে ভালবাসি। পছন্দ করি যখন কেউ আমাকে `টিজ` করে। ভালবাসি যৌনতা’!

চলতি বছরেরই ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে। বর্তমানে এর শুটিং এর কাজ চলছে। ভারতের বিভন্ন রাজ্যে ছবিটির শুটিং হয়েছে। তবে বিতর্ক এড়াতে পরিচালক ফ্রান্স, ইতালি ও লন্ডনে রতি শিক্ষার দৃশ্যগুলোর শুটিং করছেন।

শার্লিন ছাড়াও ছবিতে ‘দুলারি’ নামের একটি চরিত্রে অভিনয় করছেন কবিতা রাধেশ্যাম। এর আগে এই অভিনেত্রী বন্যপ্রাণীদের উপর অত্যাচারের প্রতিবাদে সামিল হয়ে নগ্ন ফটোশ্যুট করেছিলেন। ছবিতে তাঁকেও দেখা যাবে শার্লিনের মতোই আদুল শরীরে রতিসুখ শেখাতে। ছবিতে নৃত্য-নির্দেশক সরোজ খানের নেতৃত্বে পঞ্চাশ জন নগ্নিকাকে নৃত্য করতে দেখা যাবে। উইকি সূত্র জানাচ্ছে, এ ছবির আরও দুটি সিক্যুয়েল তৈরি হবে ফোর ডি ও ফাইভ ডিতে


একটি মন্তব্য পোস্ট করুন

 
Top