GuidePedia

0
প্রায় ১ বছর পূর্বে জীবননগর উপজেলার বাঁকা কোমরপাড়ার রাজমিস্ত্রী আয়নাল হকের ছেলে জাফর আলী জাপু (২৪) ও ভ্যানচালক ফজলুর রহমানের ছেলে আনোয়ার হোসেন আনার (২২) দুজন বন্ধু বউ বদল করে এলাকায় সাড়া ফেলে দিয়েছিলো। গত ১ বছর ধরে দু বন্ধু দুজনের বউ বিয়ে করে সুখে শান্তিতে সংসার করে এলেও ঠিক ১ বছরের মাথায় এসে আবারও বউ বদল করে এলাকায় সাড়া জাগিয়েছে। এ বদলের ফলে তারা তাদের বিয়ের বউকে আবার কাছে ফিরে পেলো। আলোচিত এ ঘটনাটি ঘটেছে জীবননগর উপজেলার বাঁকা গ্রামে রোববার রাতে।



ঘটনার বিবরণে জানা যায়, জীবননগর উপজেলার বাঁকা কোমরপাড়ার রাজমিস্ত্রী আয়নাল হকের ছেলে জাফর আলী জাপু (২৪) ও ভ্যানচালক ফজলুর রহমানের ছেলে আনোয়ার হোসেন আনার (২৪) দুজন বাল্যবন্ধু। একই সাথে বেড়ে ওঠা জাপু-আনারের বাড়িও পাশাপাশি। দুজন কর্মজীবনও শুরু করে একই সাথে। লেখাপড়া খুব একটা করেনি তারা। জাপু রাজমিস্ত্রির কাজ করে। বাড়ির সামনে চায়ের দোকান চালায় আনার। ২ বছর আগে তারা দুজন বিয়ে করে। আনার বিয়ে করে ঝিনাইদহ মহেশপুর উপজেলার তৈলটুপি গ্রামের শিল্পী খাতুনকে (২০)জাপু বিয়ে করে জীবননগর উপজেলার গয়েশপুর গ্রামের লাইলী খাতুনকে (২০)
দুজনর  বন্ধু বউ বদল
জাপু ও আনার উভয়-উভয়ের বাড়িতে প্রতিদিন যাতায়াত করে থাকে। সেখান থেকে জাপুর স্ত্রী লাইলীর সাথে আনারের ও আনারের স্ত্রী শিল্পীর সাথে জাপুর প্রেমসম্পর্ক গড়ে ওঠে। দু’বন্ধু ভালোবাসার এ সম্পর্ককে বাস্তবে রূপ দিতে বউ বদল করে বিয়ের সিদ্ধান্ত নেয়। সিদ্ধান্ত মোতাবেক গত বছর জীবননগর শহরের কাজী অফিসে এসে বউ বদল বিয়ে করে এলাকাবাসীকে তাক লাগিয়ে দেয়। বিয়েতে তারা কাবিন করেছিল ১ লাখ টাকা করে।

গত ১ বছর তারা সুখে শান্তিতে ঘর সংসার করে আসছিলো। এ অবস্থায় তারা আবার বউ বদলের সিদ্ধান্ত নেয় এবং গত রোববার রাতে বউ বদল করে।

সুত্রঃ  ফেইস বুক। ইন্টারনেট

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top