GuidePedia

0

সেক্স ব্যক্তিত্বের একটা অংশঅভিনয় যদি শিল্প হয়ে থাকে, তাহলে ছবির প্রয়োজনে খোলামেলা হয়ে অভিনয় করলে তা শিল্পের মধ্যে পড়বে না কেন? এমনই প্রশ্ন পাকিস্তানি অভিনেত্রী ভিনা মালিকের। আর হট বা সেক্স ব্যক্তিত্বের একটা অংশ, এমনটাই মনে করেন প্লেবয় তারকা ভিনা।

সম্প্রতি এক সফরে তার বলিউড প্রীতি বৃদ্ধির তাৎপর্য তুলে ধরেন ভিনা। তিনি যখন বলিউডে প্রবেশ করেন তখন সবাই তাকে উষ্ণ শুভেচ্ছা জানিয়েছেন। তাদের অভ্যর্থনা ভিনাকে বড়ই স্পর্শ করেছে। তাদের প্রশ্রয়ে বলিউডে সাধ হয়েছে থেকে যাওয়ার, এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন ভিনা।

আপকামিং সিল্ক স্মিতার চরিত্রে অভিনয় করবেন ভিনা। এ ছবিতেও বরাবরের মতো খোলামেলা দৃশ্যে অভিনয় করবেন তিনি। সেক্স ব্যক্তিত্বের অংশ। আর বাস্তব চরিত্রে অভিনয় করতেই আগ্রহী তিনি। হটনেস হচ্ছে দেহের সৌরভ। তা অবশ্যই ব্যক্তিত্বের মধ্যে পড়ে। এমনটাই আত্মবিশ্বাসী মনোভাব পোষণ করেন ভিনা।

বাংলাদেশ, ভারত ও পাকিস্তানকে আলাদাভাবে দেখেন না ভিনা। বরং এ তিন দেশের সমন্বিত প্রচেষ্টায় একদিন দারুণ কিছু সৃষ্টি হবে, এমনটাই প্রত্যাশা ভিনার।

প্লেবয় ম্যাগাজিনের তারকা বিগ বস সেশনের মধ্য দিয়ে নজরে আসা আবেদনময়ী এ তারকা ইতিমধ্যই বেশ কয়েকটা ছবি করেছেন। ‘জিন্দেগি ৫০-৫০’, ‘মুম্বাই ১২৫’, আপকামিং ‘দ্য সিটি দ্যাট নেভার স্লিপ’, আপকামিং ‘এ দিল দ্য মামলা’ ছাড়াও খুব শীধ্রই আরো নতুন ছবির কাজে হাত দিবেন।

প্রায় সবকটা ছবিতেই খোলামেলা চরিত্রেই দেখা গেছে ভিনাকে। তার ইচ্ছার পরিধি বেড়েই চলেছে। বলিউডের তিন সুপারস্টার খানের সঙ্গে অভিনয় করলেই ভিনার সাধ পূর্ণ হবে। আর ছবির প্রয়োজনে খোলামেলা হওয়া তো আর্ট মাত্র, আর তা ভিনার ব্যক্তিত্বের মধ্যেই পড়ে বৈকি। সূত্র: টাইমস অব ইন্ডিয়া।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top