GuidePedia

0

ashiki 2 photos


সুপার হিট বলিউড মুভি ‘আশিকি ২’ ছবিতে প্রেমিক-প্রেমিকার চরিত্রে অভিনয় করে বিভিন্ন মহল থেকে প্রশংসার পাশাপাশি আলোচিত হয়েছেন আদিত্য রয় কাপুর ও শ্রদ্ধা কাপুর। পর্দার সফল এ জুটি এবার বাস্তব জীবনেও প্রেমের সম্পর্কে জড়িয়েছেন।
একটি ঘনিষ্ঠ সুত্র জানায়, ইদানীং বিভিন্ন জায়গায় আদিত্য-শ্রদ্ধাকে একসঙ্গে দেখা যাচ্ছে। আর তাই এ জুটির অভিসারের খবর এখন ডালপালা মেলতে শুরু করেছে। তবে তাদের এই অভিসারকে সমালোচকরা প্রেম মনে করলেও শুধুই বন্ধুত্ব বলে উড়িয়ে দিয়েছেন আদিত্য-শ্রদ্ধা দুজনই।

এ প্রসঙ্গে আদিত্য বলেন, ‘আমি বুঝতে পারছি, কেন সবাই আমাদের দুজনকে প্রেমিক-প্রেমিকা মনে করছেন। আসলে আমরা একে অপরের খুবই ভালো বন্ধু। আমরা পরস্পরের অনেক কাছাকাছি চলে এসেছি। আমরা প্রায়ই একসঙ্গে ঘুরে বেড়াচ্ছি, নৈশভোজে অংশ নিচ্ছি এবং প্রেক্ষাগৃহে বসে ছবি উপভোগ করছি। এটা বন্ধুত্ব ছাড়া আর কিছু না।’

এ প্রসঙ্গে ঘনিষ্ঠ একটি সূত্রে জানিয়েছে, অভিনেত্রী ও এমটিভির ভিডিও জকি রিয়া চক্রবর্তীর সঙ্গে প্রণয়ে জড়িয়েছিলেন আদিত্য রয় কাপুর। কিন্তু ইদানীং রিয়াকে ছেড়ে শ্রদ্ধার পেছনেই বেশি সময় ব্যয় করছেন আদিত্য। তবে তিনি শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধার সঙ্গে প্রেম নিয়ে এখন পর্যন্ত খোলাসা করে কিছু বলেননি। এ ক্ষেত্রে তাড়াহুড়ো না করে ‘ধীরে চলো’ নীতিই বেছে নিয়েছেন শ্রদ্ধা ও আদিত্য।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top