GuidePedia

0

My Love is 100% pure
তোকে ভেবে only
feel করি lonely

How can I make you sure?
My Love is 100% pure


দেখলি না রে কেউ
হৃদয় জুড়ে ঠেউ


রাত্রি আমার all about তুমি
তাই তো আমি সারাদিন ঝুমি


ডুবে আছি শোকে
তোর কাছে ওকে



ভাবিস না মারছি গুল
তুই এক সুন্দর ফুল


তোমার দেয়া কষ্ট বুকে
জমিয়ে
স্বপ্ন দেখি এখন যে খুব
কমিয়ে


তোমায় ভাবা এখন আমার
সারা রাতের duty
আয়নাতে চেয়ে দেখি
নষ্ট ফেসের beauty


বুকে আগুন জ্বালিয়ে
কোথায়া গেলে পালিয়ে?

১০
কাজল কালো অখিঁ তোমার
বাশির মত নাক
শেষ হবে না রূপের গান
গাইব না আর থাক

১১
যখন তোমান মনে পরে
হুট করে
বুকের মাঝে কামর দেয়
কুট করে

১২
যদি আমায় চাইতি
তবেই না পাইতি

১৩
মাথার উপর বজ্রপাত
তোমার হাতে অন্য হাত

১৪
ভালোবাসা গেল আমার উবে
অন্য প্রেমে তুমি যখন ডুবে

১৫
স্বপ্নে দেখি রোজ যারে
সে আমার বাস্তব না রে
১৬
গা জ্বলে যায় তোমার নানা ঢঙ্গে
পানির বোতল তাই তো রাখি সঙ্গে

১৭
মন করতে চুরি
তোমার নেই জুড়ি

১৮
তোর চোখে তাকালে
আমি যাই হারিয়ে
ভাবিস না মিছে কথা
বলছি না বাড়িয়ে

১৯
পোড়াস আমায় তুই
কেন পুড়িস না?
উড়াস আমায় তুই
কেন উড়িস না?

২০
তোমায় নিয়ে লিখব না never
এটাই যে শেষ লেখা এবার

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top