GuidePedia

0
ফেইসবুকে দেওয়া পোস্টে ক্ষমা চাইলেন মন্ত্রী



স্কুল শিশুদের এক অনুষ্ঠানে মঞ্চে বসে প্রকাশ্যে ধূমপানের পর তীব্র সমালোচনার মুখে ক্ষমা চাইলেন সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী। ভবিষ্যতে আর এমন ঘটনা ঘটবে না বলেও তিনি প্রতিশ্রুতি দিয়েছেন। মঙ্গলবার সকাল ১০টা ৩৫ মিনিটে নিজের ফেইসবুক পেইজে এক পোস্টে মহসীন লিখেছেন, গতকাল এবং আজকে বিভিন্ন গনমাধ্যমে আসা আমার একটি ছবি নিয়ে আমি খুবই লজ্জিত। অস্বীকার করি না, আমি একজন চেইন স্মোকার কিন্তু এভাবে প্রকাশ্যে ধূমপান করা আমার কোনোভাবে ঠিক হয় নাই। গতকাল অনেকটা আনকন্সাস মাইন্ডে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি আন্তরিকভাবে ক্ষমা চাচ্ছি। এরকম ঘটনা আগামীতে আর হবে না। আমি আশা করি আমার আত্ম উপলদ্ধিকে আপনারা বিবেচনায় এনে নিজ গুনে ক্ষমা করবেন।


সোমবার সিলেট বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজে জেএসসি ও প্রাথমিক সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে বসে মহসীন আলী ওই কাণ্ড ঘটান। শিক্ষাপ্রতিষ্ঠানসহ জনসমাগমের স্থানে প্রকাশ্যে ধূমপান আইনত দণ্ডনীয় হলেও মঞ্চে বসে স্কুল শিশুদের সামনেই সিগারেট টানতে দেখা যায় তাকে। মৌলভীবাজারের সংসদ সদস্য মহসীন আলীর প্রকাশ্যে ধূমপানের ওই ছবি নিয়ে সোমবারই সামাজিক যোগাযোগের ওয়েবসাইটগুলোতে ব্যাপক সমালোচনা শুরু হয়। এরপরই আজ মহসীন আলী তার ফেইসবুক পোস্টে ক্ষমা চেয়ে এবং আগামীতে আর হবে না- এমন প্রতিশ্রুতি দিয়ে এই স্টাটাসটি দেন। 


একটি মন্তব্য পোস্ট করুন

 
Top