GuidePedia

0
শাহরুখ অস্ত্রোপচারের আশঙ্কায়
‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমার সেটে শুটিংয়ের সময় কাঁধে ব্যথা পাওয়ায় দ্বিতীয়বারের মতো অস্ত্রোপচারের মধ্য দিয়ে যেতে হতে পারে অভিনেতা শাহরুখ খানকে।

শাহরুখ অস্ত্রোপচারের আশঙ্কায়


মিডডের খবর অনুযায়ী, ২৩ জানুয়ারি শুটিং সেটে আহত হওয়ার পর প্রাথমিক চিকিৎসা নিয়ে আবার কাজে ফেরেন শাহরুখ। তখন আঘাতটি বড় মাপের কিছু নয়, এমনটাই জানিয়েছিলেন শাহরুখ নিজে।

তবে এই ঘটনায় কপাল এবং কাঁধে মারাত্মক ব্যথা পেয়েছেন শাহরুখ। যে কারণে অনেকেই আশংকা করছেন, হয়তো দ্বিতীয়বারের মতো কাঁধে অস্ত্রোপচার করাতে হবে শাহরুখকে।

সেদিনের ঘটনার এক প্রত্যক্ষদর্শী জানান, শুটিংয়ের সময় আকস্মিকভাবে হোটেলের একটি দরজা শাহরুখের গায়ের উপর ভেঙে পড়ে। এতে তিনি কপালে তো ব্যথা পেয়েছেনই, এমনকি কাঁধও বাঁচাতে পারেননি।

কাঁধের বাম দিকের যে অংশে দরজাটি পড়েছিল, সেখানেই ২০১৩ সালে অস্ত্রোপচার করিয়েছেন শাহরুখ।

এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ২০১৩ সালে শাহরুখের ঐ কাঁধে অস্ত্রোপচার করেন ডক্টর দেশাই। আর দুর্ঘটনার পর আপাতত কয়েকদিন পূর্ণ বিশ্রামে থাকতে তিনি পরামর্শ দিয়েছেন শাহরুখকে।

তবে নতুন করে অস্ত্রোপচার করার আপাতত কোনো প্রয়োজন দেখছেন না তার চিকিৎসক দেশাই।

তিনি মিডডেকে বলেন, “শাহরুখের বাম কাঁধের হাড়ে জখম হয়েছে। তবে আমি যেখানে অস্ত্রোপচার করেছি সেখানে তেমন কোনো ক্ষতি হয়নি, যার ফলে নতুন করে অস্ত্রোপচারের কোনো কারণ দেখছি না। তবে, তাকে আগামী কয়েকদিন পুরোপুরি বিশ্রামে থাকতে হবে।”

এদিকে শাহরুখের আহত হওয়ার পর আটকে আছে ‘হ্যাপি নিউ ইয়ার’-এর কাজ। মুম্বাই মিরর জানিয়েছে, মূল দৃশ্যগুলোর শুটিং হয়ে গেলেও ছোটখাটো কিছু দৃশ্যের কাজ এখনও বাকি রয়েছে। এর জন্য শাহরুখের সুস্থ হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে নির্মাতা ফারাহ খানকে।

২০০৭ সালে প্রথমবারের মতো কাঁধে ব্যথা পান শাহরুখ। ‘দুলহা মিল গ্যায়া’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করতে গিয়ে দুর্ঘটনার শিকার হন তিনি।

২০০৮ সালে ‘মাই নেম ইজ খান’ সিনেমার শুটিংয়ের সময় আরও একবার আহত হন তিনি, এবারও ব্যথা পান কাঁধে।

এরপর ২০১৩ সালে ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার শুটিংয়ের সময় একটি মারামারির দৃশ্যে অভিনয়ের সময় একই কাঁধে তৃতীয়বারের মতো ব্যথা পেয়েছিলেন শাহরুখ। তখন কাঁধের অস্ত্রোপচারের মধ্য দিয়ে যেতে হয় তাকে। 

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top