GuidePedia

0
আন্তর্জাতিক ওয়েবসাইটের উপর ক্ষুদ্ধ ন্যান্সি

আন্তর্জাতিক ওয়েবসাইট মাশরুম এন্টারটেইনমেন্টের (এমই লেভেল) বিরুদ্ধে অভিযোগের আঙুল তুললেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সি। তিনি জানান, কোনো অনুমতি ছাড়াই এমই লেভেলের ওয়েবসাইটে তার গান প্রকাশ করা হয়েছে। ওয়েবসাইটটি 'ও নীল আকাশ' শিরোনামে তার তিনটি গান সংবলিত একটি মিক্সড অ্যালবাম অবৈধভাবে প্রকাশ করেছে। এরমধ্যে এসআই টুটুলের সঙ্গে তার দুটি দ্বৈত গানও রয়েছে।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে ন্যান্সি বলেন, 'ও নীল আকাশ' নামে কোনো অ্যালবামেই আমি গান করিনি। তাই মাশরুম এন্টারটেইনমেন্টে প্রকাশিত এ অ্যালবামটি সম্পূর্ণ অবৈধ। তাদের সঙ্গে যোগাযোগ করে জানতে পারি, নবীনশিল্পী ঝংকারের তত্ত্বাবধায়নে অ্যালবামটি প্রকাশ করা হয়েছে। কিন্তু ঝংকার নামের কাউকেই আমি চিনি না। আমার অনুমতি ছাড়াই গানগুলো অ্যালবামটিতে ব্যবহার করা হয়েছে। তাদের উচিত আমার সঙ্গে শীঘ্রই যোগাযোগ করে বিষয়টি কাগজ-কলমে সমাধান করা। তা না হলে আমি আইনি ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবো।

এ প্রসঙ্গে ন্যান্সি আরো বলেন, "আমি বহু ছবির জন্য গান করেছি। এগুলোর মধ্যে এখনো কিছু গান চলচ্চিত্রে ব্যবহৃত হয়নি। এ রকম তিনটি গানই 'ও নীল আকাশ' মিক্সড অ্যালবামে প্রকাশ করা হয়েছে।"

এদিকে, এ বিষয়ে নবীনশিল্পী ঝংকারের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, "প্রায় সাড়ে তিন বছর আগে ন্যান্সির সঙ্গে আমার এ নিয়ে কথা হয়েছিল। তখন তিনি গানগুলো ব্যবহারে অনুমতি দিয়েছিলেন। তবে কাগজ-কলমে তার সঙ্গে আমার চুক্তি হয়নি। সমস্যা নেই, আমি তার সঙ্গে আবারো কথা বলে নিচ্ছি। টুটুল ভাইয়ের সঙ্গে আমার এ নিয়ে কথা হয়েছে।"

কিন্তু এ প্রসঙ্গে এস আই টুটুলের সঙ্গে যোগাযোগ করতে গিয়ে তার মোবাইলফোনটি বন্ধ পাওয়া যায়। অন্যদিকে, ডিজিটাল রেকর্ড লেভেল মাশরুম এন্টারটেইনমেন্টের [এমই লেভেল] সঙ্গে যোগাযোগ করে জানা যায়, দুদিন আগে তারা তাদের ওয়েবসাইটে গানগুলো প্রকাশ করেছেন। তবে ন্যান্সির অভিযোগের ভিত্তিতে তারা দ্রুত গানগুলো নামিয়ে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন।

উল্লেখ্য, ওয়েবসাইটে প্রকাশিত ন্যান্সির দ্বৈত গান দুটি হলো- 'বলোনা বলোনা' ও 'আকাশ ভাঙ্গা'পুরো অ্যালবামের সুরকার ও সঙ্গীত পরিচালক হিসেবে ঝংকার ও শামীমের নাম দেয়া হয়েছে।

সৌজন্যে: যায়যায়দিন

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top