GuidePedia

0
সম্প্রতি প্লেবয় ম্যাগাজিনে নগ্ন পোজের জন্য প্রস্তাব করা হয় বলিউডের শীর্ষ অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে। বিষয়টি অবাক করার মতো হলেও সত্য। কারণ কাটরিনা এখন পর্যন্ত কোন বিতর্কিত কাজে অংশগ্রহণ করেননি। তাকে এ ধরনের প্রস্তাব দেয়ায় অবাক হয়েছেন সবাই। অবাক হয়েছেন ক্যাটরিনা নিজেও।

প্লেবয় ম্যাগাজিনের এক মুখপাত্র সম্প্রতি ক্যাটরিনাকে তাদের এপ্রিলের সংখ্যার কাভার মডেল হওয়ার প্রস্তাব করেন। কিন্তু নগ্ন পোজ দিতে হবে বলে এ প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। এ খবরটি নতুন করে আলোচনায় নিয়ে এসেছে ক্যাটরিনাকে। তার অভিনীত সর্বশেষ ছবি ‘ধুম-৩’ ব্যবসা সফলতার দিক দিয়ে ইতিমধ্যে ৫০০ কোটি রুপির ঘর অতিক্রম করেছে। তার হাতে রয়েছে বিগ বাজেটের বেশ কিছু ছবি। এমন পর্যায়ে এসে প্লেবয় ম্যাগাজিনের জন্য নগ্ন হতে রাজি নন ক্যাটরিনা।

এ বিষয়ে ক্যাটরিনা বলেন, প্লেবয় ম্যাগাজিন নিঃসন্দেহে একটি জনপ্রিয় আন্তর্জাতিক ম্যাগাজিন। কিন্তু এ ম্যাগাজিনের জন্য পোজ দিতে আমি রাজি নই। কারণ এটি প্রাপ্তবয়স্কদের ম্যাগাজিন। এখানে নগ্ন হয়ে আমি পোজ দিতে চাই না। বর্তমান ইমেজটাকে আরও ওপরের দিকে নিতে চাই, ক্ষুণ্ন করার কোন আগ্রহ আমার নেই। বলিউডেই আমি শুধু নিয়মিত কাজ করে যাব। তাই প্লেবয় ম্যাগাজিনে পোজ দেয়ার প্রস্তাবটি আমি সম্মানের সঙ্গে ফিরিয়ে দিয়েছি।

এরআগে ভারতের বেশ কিছু মডেল-অভিনেত্রী প্লেবয় ম্যাগাজিনের জন্য নগ্ন হয়ে পোজ দিয়েছেন। আর তার মাধ্যমে তুমুল আলোচিত-সমালোচিত হয়েছেন তারা। সর্বশেষ শারলিন চোপড়া এই ম্যাগাজিনে নগ্ন পোজ দিয়ে ব্যাপক আলোচনায় আসেন। কিন্তু তার এমন নগ্ন হওয়ার বিষয়টি ভারতের অনেক ধর্মভিত্তিক ও সামাজিক সংগঠনই মেনে নিতে পারেনি। এরপর প্লেবয় ম্যাগাজিনে ভারতীয়দের অংশগ্রহণে নিষেধাজ্ঞা আরোপেরও আবেদন করেন তারা। যদিও সেই আবেদনের কোন সাড়াই মিলেনি।


একটি মন্তব্য পোস্ট করুন

 
Top