GuidePedia

0
ভালোবাসার জন্য একান্ত প্রয়োজনীয় কিছু কথা
ভালোবাসার জন্য একান্ত প্রয়োজনীয় কিছু কথা

>কাউকে ভালোবাসার জন্য কোন কারন লাগেনা! তুমি যদি ব্যাখ্যা করতে পার কেন তাকে তুমি ভালোবাসো.... তাহলে এটা কেবলি পছন্দ কিন্তু যদি না পার...... এটাই হচ্ছে ভালবাসা!

>>এমন কাউকে ভালবেসো না, যে তোমার অনুভূতি নিয়ে খেলা করে,, ভালবাসো এমন একজনকে যে ভালবাসতে না পারুক অন্তত তোমার ভালবাসা কে সম্মান করবে.....

>>যদি একটা ছেলে, একটা মেয়ের জন্য কাঁদে তবে এর মানে এই নয় যে ছেলেটা বোকা। যদি একটা ছেলে, একটি মেয়ের কাছে প্রতারিত হবার পরও তাকে ভালোবাসে তার মানে এই নয় যে সে পাগল! বরং সেই ভালোবাসতে জানে,ভালোবাসার মর্ম সেই বোঝে!

>>যদি কেউ তোমাকে সত্যিই ভালবাসতো তবে কখনোই সে তোমাকে তিলে তিলে কষ্ট দিয়ে চলে যেতে পারত না, হয়ত তুমি তাকে সত্যিই ভালবেসেছিলে তাই সেই মানুষটির জন্য এখনো তুমি কাঁদো!

>>যখন তুমি কারো নিকটে থাকবে,তখন সে তোমার অজান্তেই তোমার অনেক আপনজন হয়ে উঠবে! আবার যখন তোমার এবং সেই মানুষটির দূরত্ব বাড়বে,তখন সেই আপন মানুষটিই অনেক অপরিচিত হয়ে যাবে.....!

>>অনেক মানুষই ভাবে যে পৃথিবীর সবচেয়ে সুন্দর কথা হলো ♥ I LOVE YOU ♥ কিন্তু এর চেয়েও প্রিয় বাক্য হলো যখন কেউ আপনাকে বলে ♥ I LOVE YOU TOO ♥.....!

>>যদি আপনি দুইজন মানুষকে ভালবেসে থাকেন তাহলে বলা বাহুল্য যে আপনি দ্বিতীয়মানুষটি ­ কেই সত্যি ভালবাসেন প্রথম মানুষটিকে নয়...কারন, আপনি যদি প্রথম মানুষটিকে ভালোবাসতেন,তাহলে দ্বিতীয় মানুষটির প্রেমে কখনোই পড়তেন না....!

>>ভালবাসা অনেক বেশি সুন্দর হয় তখন ... যখন ভালবাসার মানুষের সব কথা মানা যায়... যখন ভালবাসার মানুষকে খারাপ সময়েও পাশে পাওয়া যায় ... যখন ভালবাসার মানুষ কে নিজের থেকেও বেশি বিশ্বাস করা যায় ...RM SHADIN

>>কারো কারো জীবনে এমন কিছু ঘটনা থাকে..... যা চাইলেও সে অন্য কারো সাথে কখনও শেয়ার করতে পারে না...... কাউকে বললেও সে হয়তো বুঝতে পারে না....... আর এই ঘটনা গুলোকে স্মৃতির পাতা থেকেওকখনো মোছা যায় না। তাই এই বেদনা গুলো শুধু নিজের মাঝেই বয়ে বেরাতে হয় আজীবন...

>>আপনি যখন কাঊকে নিঃসন্দেহে ভালোবেসে যাবেন, তখন বিনিময়ে নীচের দুইটার একটা পেতে পারেনঃ ১/ হইত মানুষটি সারাজীবনের জন্য আপনার হয়ে থাকবে, ২/নয়তোবা আপনি সারাজীবনের জন্য একটা শিক্ষা পাবেন।

>>কারো মনে আঘাত দিও না, সুখী হতে পারবেনা.. ভালবাসতে না পার, অভিনয় করনা.. মনে রেখ কারো চোখের পানি ... তোমার জীবনে অভিশাপ হয়ে ঝরতে পারে....

>>আপনাকে যে অনেক ভালোবাসে দেখবেন সে আপনার সাথে শুধু শুধু খোচা- খোচি করে ঝগড়া করবে ।। কিন্তু যখন পৃথিবীর কোন কারনে আপনার মন খারাপ হবে,তখন সে আপনার মুখের হাসির জন্য পুরো পৃথিবীটাকে আপনার সামনে আনার চেষ্টা করবে..

>>মানুষের সবচেয়ে বড় দূর্বলতা হলো ভালোবাসার স্মৃতি গুলো ভুলতে না পারা.... যত সে চেষ্টা করুক না কেন, স্মৃতিগুলো তার পিছু ছাড়ে না..

>>একটা ভালোবাসার মানুষের অভাব কোন কিছুতেই পূরন হয় না! হাজারো সুখের মাঝেও এই শূন্যতা পূরন হয়না..

>>যতোক্ষন পর্যন্ত কোন মানুষ আপনার কাছে অচেনা, ততোক্ষন পর্যন্তই তার সাথে আপনার সম্পর্ক ভালো থাকবে.. যখনই মানুষটি আপনার চেনা হয়ে যাবে, তখন তার সাথে আপনার সম্পর্ক নষ্ট হতে থাকবে...

>>ভালোবাসার মানুষটিকে কখনো ইচ্ছাকৃতভাবে কষ্ট দেবেন না. কারন হয়তো আপনি এতে কিছুটা মজা পেলেও,ভালোবাসার মানুষটিকে সারাজীবনের জন্য হারাতে পারেন...

>>এই পৃথিবীতে প্রিয় মানুষগুলোকে ছাড়া বেঁচে থাকাটা কষ্টকর কিন্তু অসম্ভব কিছু নয় । মনে রেখো পৃথিবীর সকল কষ্টই ক্ষণস্থায়ি..

>>তাকেই ভালোবাসো, যে কিনা আপনার হাঁসি দেখে আপনার কষ্ট বুঝে নেয়.. যে কিনা আপনার নিরবতায় কান পেতে আপনার কথা গুলো শুনতে পায়... এবং যে আপনার রাগ অভিমান দেখে আপনার ভালোবাসাকে বুঝতে পারে.. কারন. নিঃসন্দেহে সে আপনাকে ভালবাসে..

>>ব্যস্ততাই একমাত্র ও অদ্বিতীয় হাতিয়ার, যা আপনাকে সকল দুঃখ কষ্ট থেকে মুক্তি দিবে। এবং আপনাকে সকল দুঃখ কষ্ট ভুলে যেতে সাহায্য করবে।..

>>প্রেম যখন কারো জীবনে আসে তখন নিরবে নিভৃতে আসে। আর যখন কারো জীবন থেকে চলে যায়, তখন সে শব্দ করে যায় কান্নার সুরে। --

>>কেউ যদি আপনাকে ভালবাসে এবং আপনি তাকে কাঁদালেন তাহলে মনে রাখবেন একদিন আপনি ও একজনকে ভালবাসবেন এবং সেই মানুষটি অবশ্যই আপনাকে কাঁদাবে ।.

>>জীবনে আপনি অনেকবার প্রেমে পড়বেন, কিন্তু একজন বিশেষ মানুষ আপনার জীবনে আসবে তাকে কখনোই ভুলতে পারবেন না, সে যদি আপনার জীবনসঙ্গি না হয় তবুও সে আপনার জীবনের এমন একজন হয়ে থাকবে যে আপনাকে আপনার জীবনের অর্থ দান করবে.

>>আপনি যাকে ভালোবাসেন সে হয়তো দুনিয়ার সবচেয়ে সুন্দরী নাও হতে পারে, কিন্তু আপনি তাকে ভালোবাসার পর আপনার কাছে তাকেই দুনিয়ার সবচেয়ে সুন্দরী মনে হবে...

>>ভালোবাসা জিনিসটা কোন দিনও বেঁধে রাখতে নেই ! খোলা আকাশে উড়িয়ে দিতে হয়!যাতে সে অনেকটা জায়গা নিয়ে নিজেকে মেলে ধরতে পারে ! !

>>"ভালোবাসার রেসিপি" উপকরণঃ ১ কাপ রোমান্স ১ চিমটি পাগলামি ২ চা চামচ হাসি খুশি ১ লিটার বোঝাপড়া ৩ টেবিল চামচ বিশ্বাস ১ কাপ শ্রদ্ধা ১/২ লিটার যত্ন ৩/৪ কাপ ধৈর্য প্রণালীঃ সবগুলো উপকরণ পরিমাণ মতো ভালো করে মিশান। তারপর ঠাণ্ডা করে ভালোবাসার মানুষটির সামনে পরিবেশন করুন.

>>খুব কাছের কাউকে ভুলে যাওয়ার কোন সংক্ষিপ্ত পথ নেই। প্রতিদিন তাকে মনে পড়তে থাকবে এবং স্মৃতিগুলো কষ্ট দিতে থাকবে,

>>কিছু কিছু বন্ধুত্ব ভালোবাসার জন্য নষ্ট হয়ে যায় । কিছু কিছু ভালোবাসা বন্ধুত্বের জন্য উৎস্বর্গ হয়ে যায়.

>>মনে রাখবেন প্রতিটি মানুষের মাঝে ভাল এবং খারাপ দুইটি দিকই থাকে। যদি এমন হয় আপনি একটি মানুষে মাঝে কোন খারাপ কিছু খুজে পান না! তাহলে বুঝবেন আপনি তাকে অসম্ভব ভালোবাসেন! তাই তার খারাপ দিক গুলো আপনার চোখে পড়ে না

ভালোবাসার জন্য একান্ত প্রয়োজনীয় কিছু কথা share please

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top