GuidePedia

1
চীনে জন্ম নিয়েছে দুটি "উদ্ভট" প্রাণী
চীনে জন্ম নিয়েছে দুটি "উদ্ভট" প্রাণী
প্রকৃতির নিয়মের বাইরে সচরাচর ঘটছে নানান ঘটনা। এই সব ঘটনা কখনো মানুষের মনে ভয়, কখনো বেদনা, কখনো বিস্ময় আবার কখনো কৌতূহলের জন্ম দেয়। সম্প্রতি চীনে ঘটে যাওয়া দুটি অদ্ভুত ঘটনা মানুষের মনে সৃষ্টি করেছে ভয় ও বিস্ময়। ঘটনা দুটির মাঝে রয়েছে প্রচুর মিল। প্রকৃতির নিয়মের বিপরীতে জন্ম নেয়া একটি শূকর ছানা এবং একটি বাচ্চা ছাগল মানুষের মনে সৃষ্টি করেছে নানান কৌতূহল এবং জল্পনা কল্পনা। আসুন জেনে নেই তাদের সম্পর্কে।
undefined

বানরমুখী শূকরের ছানাঃ

বানরমুখী এই শূকর ছানার জন্ম চীনের Xiping পৌরসভার Fengzhang গ্রামে। একসাথে জন্ম নেয়া পাঁচটা শূকর ছানার মধ্যে একটির মুখ পুরোপুরি বানরের মত। এর চারটি পা আছে কিন্তু পেছনের পা দুটোর তুলনায় সামনের পা দুটো বেশ ছোট। এবং বাম দিকের চোখের তুলনায় ডান দিকের চোখ তুলনামূলক ছোট। এই শূকর ছানার বর্তমান মালিকের নাম হচ্ছে Feng Changlin। বানরমুখী এই শূকর ছানা স্থানীও লোকজনের কাছে আকর্ষণের বস্তু হয়ে দাঁড়ালেও Feng Changlin এর পরিবার এই শূকর ছানা নিয়ে বেশ বিড়ম্বনায় আছে।

সাত পায়ের ছাগলের বাচ্চাঃ

সম্প্রতি চীনের Jilin প্রদেশে Jiaoliuhe পৌরসভায় জন্ম নিয়েছে সাত পায়ের ছাগলের বাচ্চা। ছাগলের মালিক surnamed Song জানান, এই ধরনের ছাগলের বাচ্চার জন্ম দেখে তিনি পুরোপুরি বিস্মিত। ভদ্র মহিলা আরও বলেন, সাতটি পা থাকলেও ছাগলের বাচ্চাটি চারপায়ে ভালোভাবে দাঁড়াতে পারে এবং খাবার গ্রহন করতে পারে। স্থানীও পশু ডাক্তার এর মতে, তার ১৩ বছরের কর্মজীবনে এইটাই তার প্রথম অভিজ্ঞতা। এবং এই ধরনের জন্ম সচরাচর দেখা যায় না।

একটি মন্তব্য পোস্ট করুন

  1. আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না. আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না

    উত্তরমুছুন

 
Top