GuidePedia

1
নগ্ন ভিডিও নিয়ে আখিঁ আলমগীর যাকে দায়ি করেলন
নগ্ন ভিডিও নিয়ে আখিঁ আলমগীর যাকে দায়ি করেলন
জনপ্রিয় কন্ঠশিল্পী আঁখি আলমগীর নগ্ন ভিডিও নিয়ে এবার ভিন্নমত প্রকাশ করলেন তিনি নিজেই। আলমগীর দাবি করেছেন, তাকে নিয়ে অপপ্রচার চলছে। তার কোন নগ্ন ভিডিও নেই। একটি কুচক্রিমহল আমার মান এবং ভক্তদের কাছে নাজেহল করতে এই কাজ করা হয়।সাংবাদিকদের সাথে একান্ত আলাপচারিতায় এ দাবি করেন আঁখি আলমগীর। আঁখি বলেন, কিছু মিডিয়া আমার নগ্ন ভিডিও নিয়ে অপপ্রচার করছে। আসলে এমন কোন ভিডিও আমার নেই।আমার জনপ্রিয়তাকে পুঁজি করেই তারা ফাঁয়দা লুটতে চাইছে। আমি এসবে পাত্তা দেই না। মিথ্যাকে কখোনেই প্রশয় দেই না।

আঁখি আলমগীর বলেন, কদিন ধরেই শুনছি এমন খবর হচ্ছে। তবে কেউ আমার সঙ্গে কথা না বলেই সংবাদ প্রকাশ করেছে। যা আইনত দণ্ডনীয়। এটা কি কোন কথা হলো।গনমাধ্যম এমন সংবাদ কি করে প্রকাশ করলো। তারা আমার সাথে কথা না বলে এটা কি ভাবে করলো। সত্য মিথ্যা যাচাই না করে সংবাদ প্রকাশ করা উচিত নয়।

এমন একটি সংবাদ প্রকাশের আগে অবশ্যই আমার মতামত নেয়া দরকার ছিল।এ খবরের কোন প্রতিবাদ জানানো হয়েছে কিনা-প্রশ্নের জবাবে আঁখি বলেন, যে জিনিস মিথ্যে, ভিত্তিহীন তার আবার প্রতিবাদ কি? যদিও এর আগে আরটিভির একটি লাইভ অনুষ্ঠানে এক অপ্রীতিকর ঘটনায় পর থেকে আঁখি নিজেই খুব সাবধানের সাথে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেন।
এদিকে, বোকা মন নামের নতুন একটি অ্যালবাম নিয়ে আসছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর। এটি আঁখির সংগীত ক্যারিয়ারের ১৮তম একক অ্যালবাম।

একটি মন্তব্য পোস্ট করুন

  1. আখিঁ আলমগীর যে মাল সে কি কাম করল আসলে এ জালা ঠেকানো যাইনা কোন ভাবে পারলে চেষ্টা করে দেখেন

    উত্তরমুছুন

 
Top