GuidePedia

0
রোজ গার্ডেনে এক অন্তঃসত্ত্বা মহিলার জীবন বাঁচালেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। হলভর্তি গণ্যমান্য ব্যক্তিবর্গের সামনে হঠাৎ ভাষণ থামিয়ে ওবামা ঐ মহিলার সাহায্যে এগিয়ে যান। স্বাস্থ্যবীমার ওপর ওবামার জরুরি ভাষণ হঠাৎ থেমে যাওয়ায় চারদিকে শোরগোল পড়ে যায়। প্রেসিডেন্ট বারাক ওবামার পেছনে দাঁড়িয়ে অন্যদের মতোই অ্যালিসন নামের ওই নারী বক্তব্য তার বক্তব্য শুনছিলেন। কিন্তু তিনি ছিলেন অন্তঃসত্ত্বা।

ওবামার ভাষণ চলাকালে হঠাৎ অচেতন হয়ে লুটিয়ে পড়ছিলেন অ্যালিসন। কিন্তু তাৎক্ষণিকভাবে বারাক ওবামার দৃষ্টি চলে যায় অ্যালিসনের দিকে। ওবামা কারো দিকে না তাকিয়ে ভাষণ থামিয়ে তাৎক্ষণিকভাবে অ্যালিসনের দিকে হাত বাড়িয়ে দেন এবং তাকে ধরে ফেলেন।

আকস্মিকভাবে ওবামার ভাষণ স্থগিত করার কারণ না জানতে পারলেও কিছুক্ষণ পরই উপস্থিত লোকজন বুঝতে পারেন, একজন অন্তঃসত্ত্বা নারীকে দুর্ঘটনা থেকে বাঁচাতেই ছুটে যান বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর প্রেসিডেন্ট।

ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিক ও অতিথিরা মনে করেন, প্রেসিডেন্ট ওবামার কারণেই কোনো ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে যান ওই অন্তঃসত্ত্বা নারী।

ঘটনার পর এক বিবৃতিতে হোয়াইট হাউস জানিয়েছে, অ্যালিসন ডায়াবেটিসে (১) আক্রান্ত। তাকে ধরতে গিয়েই তাৎক্ষণিকভাবে ভাষণ স্থগিত করতে হয়েছে প্রেসিডেন্টকে।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top