GuidePedia

0
মা কে নিয়ে পৃথিবীর সেরা উক্তি সমূহ

১. আব্রাহাম লিংকন- যার মা
মা কে নিয়ে পৃথিবীর সেরা উক্তি সমূহ
আছে সে কখনই গরীব নয়।

২. জর্জ ওয়াশিংটন- আমার দেখা সবচেয়ে সুন্দরী মহিলা হলেন আমার মা। মায়ের কাছে আমি চিরঋণী। আমার জীবনের সমস্ত অর্জন তারই কাছ থেকে পাওয়া নৈতিকতা, বুদ্ধিমত্তা আর শারিরীক শিক্ষার ফল।

৩. জোয়ান হেরিস- সন্তানেরা ধারালো চাকুর মত। তারা না চাইলেও মায়েদের কষ্ট দেয়।আর মায়েরা তাদের
শেষ রক্তবিন্দু পর্যন্ত সন্তানদের সাথে লেগে থাকে।

৪. এলেন ডে জেনেরিস- আমার বসার ঘরের দেয়ালে আমার মায়ের ছবি টাঙানো আছে, কারণ তিনিই আমার কাছে সবচেয়ে বড় আকর্ষণ।

৫. সোফিয়া লরেন- কোন একটা বিষয় মায়েদেরকে দুইবার ভাবতে হয়– একবার তার সন্তানের জন্য আরেকবার নিজের জন্য।

৬. মিশেল ওবামা- আমাদের পরিবারে মায়ের ভালোবাসা সবসময় সবচেয়ে টেকসই শক্তি।আর তার একাগ্রতা, মমতা আর বুদ্ধিমত্তা আমাদের মধ্যে দেখে আনন্দিত হই।

৭. নোরা এফ্রন- মা আমাদের সবসময় এটা বুঝাতে চাইতেন যে জীবনের চরম কষ্টের মূহুর্তগুলো তোমাদের হাসির কোন গল্পের অংশ হয়ে যাবে এক সময়।

৮. মাইকেল জ্যাকসন- আমার মা বিস্ময়কর আর আমার কাছে উৎকর্ষতার আরেক নাম।

৯. দিয়াগো ম্যারাডোনা- আমার মা মনে করেন আমিই সেরা আর মা মনে করেন বলেই আমি সেরা হয়ে গড়ে উঠেছি।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top