GuidePedia

0
বাংলা চলচ্চিত্রে জনপ্রিয় এক নাম শাকিব খান। সুপারষ্টার হওয়ার পাশাপাশি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতিও এ অভিনেতা। সামনে একটি নয় একসঙ্গে তিনটি ছবির প্রযোজনা করছেন শাকিব। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম 'এসকে ফিল্মস'। প্রথম ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন।

এ প্রসঙ্গে শাকিব বলেন, "যে ধরনের ছবিতে আমি এর আগে কখনো অভিনয় করেনি। অর্থাৎ আমার ছবিতে এমন টেকনোলজি ব্যবহার করব যেগুলো এর আগে কোন বাংলা ছবিতে ব্যবহৃত হয়নি। পোষ্ট থাকবে হাই কোয়ালিটির আর কালার কম্বিনেশন তো আধুনিক থাকবেই।"

বর্তমান সময়ের এই হার্টথ্রপ নিজের ছবির সতন্ত্র বৈশিষ্ট্য প্রসঙ্গে বলেন, প্রথমত লোকেশনের দিক থেকে গুরুত্ব দেওয়া হবে। ছবির অধিকাংশ শুটিং মোম্বাই অথবা থাইল্যান্ডে করার চেষ্টা করব। গানগুলো তো এক্সক্লুসিভ হবেই। আর ছবির বাজেট থাকবে অনেক বেশি। জানিয়ে রাখা ভালো আমি একসাথে তিনটি ছবির প্রযোজনার কাজ করছি।

অভিনেতা থেকে প্রযোজনা, এরপর কি পরিচালক শাকিব কে দেখবে দর্শক?, জানতে চাইলে তার জবাব, "না। আপাতত পরিচালক হওয়ার ইচ্ছা নেই। সামনে প্রযোজনাটাই অনেক সময় এবং গুরুত্ব দিয়ে করব। যেন বাংলাদেশের ফিল্ম ইন্ড্রাস্টি বিশ্বব্যাপী আলোচিত এবং সমাদৃত হয়। এর আগে তো অনেকেই মুখে মুখে অনেক কথা বলেছে এবার আমি বাংলাদেশকে এগিয়ে নিয়ে প্রমাণ করতে চাই।"

বিয়ে প্রসঙ্গে জানতে চাইলে তিনি জানান, "বিয়েটা দু’বছর পরেই করব। আর একটু গুছিয়ে তারপর। চিন্তা করছি দেশে নয় দেশের বাইরে বিয়ে করব। এর মধ্যে কয়েকজন প্রবাসী বাঙালি মেয়ের সাথে পরিচয়ও হয়েছে আমার।"

শাকিব আর যোগ করে বলেন,"আমি আমার কয়েকজন বড় ভাইয়ের বউদের দেখেছি তারা কেউ আমেরিকান কেউ রাশিয়ান। বাঙালি মেয়ের থেকে তাদের মনমানসিকতা ভাল। স্বামী ও সংসার বোঝাবুঝির ব্যপারটা তারা ভালই বোঝে। তাই মেয়ে দেখার বিষয়টা দেশের বাইরেই করছি।"


একটি মন্তব্য পোস্ট করুন

 
Top