GuidePedia

1
নবজাতককে বুকের দুধ খাওয়ানোর বিনিময়ে মায়েদের সর্বোচ্চ ২০০ পাউন্ড করে পণ্য ক্রয়ের আগাম রসিদ দেওয়ার ঘোষণা দিয়েছে যুক্তরাজ্যের চেইন স্টোর পাউন্ডল্যান্ড।

প্রাথমিকভাবে যুক্তরাজ্যের দক্ষিণ ইয়র্কশায়ার ও ডারবিশায়ারে এই প্রকল্প চালু হওয়ার কথা। প্রকল্পের আওতায় ১৩০ জন নারীকে এই পুরস্কার দেওয়া হবে। প্রকল্পটি পরে জাতীয় পর্যায়ে সম্প্রসারিত করা হবে।

পাউন্ডল্যান্ড কর্তৃপক্ষ বলছে, পুরস্কার পেতে আগ্রহী মায়েদের একটি ফরম পূরণ করতে হবে। শিশুকে দুই দিন বুকের দুধ পান করালে ৪০ পাউন্ড, ১০ দিন পান করালে আরও ৪০ পাউন্ড, ছয় সপ্তাহের জন্য আরও ৪০ পাউন্ড, তিন মাসের জন্য আরও ৪০ পাউন্ড এবং ছয় মাসের ক্ষেত্রে আরও ৪০ পাউন্ডে পণ্য কেনার রসিদ মিলবে। নবজাতককে বুকের দুধ খাওয়ানোর বিনিময়ে সংশ্লিষ্ট মায়েরা সর্বোচ্চ ২০০ পাউন্ড করে পণ্য ক্রয়ের আগাম রসিদ পেতে পারেন। এই রসিদ দিয়ে মায়েরা পাউন্ডল্যান্ড থেকে প্রক্রিয়াজাত দুধ ছাড়া বাকি যেকোনো পণ্য কিনতে পারবেন।

ইউরোপের মধ্যে যুক্তরাজ্যে শিশুদের মায়ের বুকের দুধ পান করানোর হার সবচেয়ে কম। মাত্র এক-তৃতীয়াংশ মা তাঁদের শিশুদের বুকের দুধ পান করান।


একটি মন্তব্য পোস্ট করুন

  1. টাকার জন্য ইমু সেক্স এবং ফোন সেক্স করি, আমার নাম্বার,, 01751519693 ফোন দেন। যারা সেক্স করবে তারা শুধু ফোন দিবে এবং ফোন দিয়ে কেও কেও কাজের কথা বাদ দিয়ে বাজে বকা ঝকা করবেন না, যেমন, (১)বাসা কোথায়,,(২)কেমন আছেন, ইত্যাদি,,যারা কাজ করবে তারা শুধু ফোন দাও,,01751519693... ফোন দাও,এবং কাজের আগে টাকা পেমেন্ট করতে হবে,, বিকাশের মাধ্যমে,, আমার পারচোনাল বিকাস নাম্বার,,, 01751519693... ফোন দাও,,,ইমু সেক্স,, ১০২০ টাকা,, আর ফোন সেক্স,, ৫১০ টাকা,,যারা কাজ করতে ইচ্ছুক তারা ফোন দাও,,01751519693.. ফোন দাও"""

    উত্তরমুছুন

 
Top