GuidePedia

0

"ভয় পেয়ো না, আমি আর পিছু ফিরে আসব
না"
যদি কখনও শোনো এই আমি আর নেই এই
সুনীল ধরায়, জানি কাঁদবে হয়ে অসহায়,
কিন্তু ভয় পেয়ো না আমি আর পিছু
ফিরে আসব না ।
কাক ভোরে অথবা কোনো এক সকালে,
যদি মনে পরে যায় অতীতের কোনো কথা,
এক ফোঁটা হলেও ঝরিও তোমার
দুটি চোখের পানি,ভয় পেয়ো না আমি আর
পিছু ফিরে আসব না ।
যদি কখনও হাঁটতে হাঁটতে একলা মনে হয়
নিজেকে, চোখ বন্ধ করে ডেকো একটিবার
এই আমাকে, ছাঁয়ার মতো থাকব তোমার
প্রতিটি পদক্ষেপে, ভয় পেয়ো না তোমার
কাছে পিছু ফিরে আমি আসব না ।
যদি কখনো মেঘলা আকাশে দেখতে পাও ঐ
চাঁদটাকে, বইছে মাতাল হাওয়া এমন
কোনো রাতে, চাঁদের
মাঝে যদি দেখো আমার সেই চেহারা,
একটু মনে করোবলেছিলাম তোমায় এমন
কোনো একটি রাতের কথা,
যে রাতে আমার স্মরণে পরবে চোখের
পানি হাজার জনের মাঝে থেকেও
একলাহবে তুমি যাকে বলে ভীরের
মাঝেও একা, একটু কেঁদো মন খুলে,
না না ভয় পেয়ো না আসব নাকো আমি ।
জানি থাকবে না মনে এই আমাকে,
তোমার প্রথম ভালোবাসা নই আমি ।
জানি অনেক ভুল করেছি ক্ষমা করো তুমি ।
সত্যি বলছি আর কোনোদিনও ফিরব
নাকো আমি ।
"পারলে আমায় মনে রেখো আর
ভালো থেকো তুমি ।"

কষ্ট করে লিখি তাই লাইক ও শেয়ার
করে উৎসাহ দিবেন

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top