GuidePedia

0

বদলে গেছে চারপাশ। কিন্তু আমি আছি সেই আগের
মতো। একটুও কমেনি তোমার প্রতি ভালবাসা।
আজীবন ভালবেসে যাব। আমার পৃথিবীর
বিরাট অংশজুড়ে শুধুই তুমি। দূরে ঠেলে দিয়ে কেন এত
বড় শাস্তি দিলে তুমি ???
...

আমার কথা কি একটুও মনে পড়ে না তোমার ??
জানি তুমিও কষ্ট পাও,তবে কেন থাকো দূরে ??
আগের মত এখন আর কেউ কোনো কাজে জোর
করে না। কারো ভোরের মেসেজে এখন আর ঘুম ভাঙ্গে না। তাই আমি জেগে থাকি সারারাত।
কেঁদে যাই ক্লান্তিহীন।

হারিয়ে ফেলেছি তোমাকে। তার থেকে বাস্তব সত্য
হারিয়ে ফেলেছি নিজেকেই। অনুভূতিগুলো শেয়ার করার
কেউ নেই। আর কখনো কেউ ডাকবে না আমায়।

সামান্য ভুল কিংবা জমে থাকা অভিমানে আমার
ভালবাসার প্রতিদান তুমি এভাবে দিলে ???
তোমার হাসিটা দেখব বলে আমি আজও অপেক্ষায় থাকি।
আমি জানি সে হাসিটা আমার সব দুঃখ ভুলিয়ে দেবে।

আমার প্রতিটিক্ষণ এখন কাটে একটামাত্র মেসেজের রিংটোনের অপেক্ষায়। অপেক্ষার বাঁধ ভেঙ্গে যায়
তবু আমি অপেক্ষায় থাকি। তোমার ফিরে আসার
অপেক্ষায় কষ্টের দিনগুলো কেটে যাবে...

ভাল থেকো তুমি। জেনে রেখ,
পৃথিবীতে এমন একটা মানুষ আছে যে তোমার পৃথিবীর
সাথে নিজের পৃথিবীটাকে এক করে ফেলেছে।
যার কখনো বিচ্ছেদ ঘটবে না। অপেক্ষায় থাকলাম.......

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top